আজ রবিবার ছুটিরদিন কেমন যাবে, জানতে দেখুন ভাগ্যফল

দুবেলা, ভাগ্যফলঃ আজ রবিবার, ২২শে সেপ্টেম্বর ২০১৯।

আজকের দিনে জন্ম নেওয়া জাতক বা জাতিকার জন্য!

শুভ দিনঃ বৃহস্পতি, শনি ও রবিবার।

শুভ রংঃ বেগুনি, লাল ও সাদা।

আজ কেমন যাবে আপনার সারাদিন অথবা কেমন থাকবে আপনার স্বাস্থ্য? মিটবে কি সাংসারিক সমস্যা? জানতে নজর রাখুন আজকের দুবেলা ভাগ্যফলে!

  1. মিথুন : সপ্তাহের শুরুটা খুব একটা ভালো যাবে না। ঠান্ডা লাগতে পারে। ব্যবসা সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত না নেওয়াই ভালো। নদীতে স্নান করতে যাবেন না। ৫,৬ ও ৭ জুন একটু সাবধানে থাকবেন। এই সময়টি মধ্যম ফলদায়ী হবে। পিতার স্বাস্থ্যের দিকে নজর দেবেন। বিদেশ যাত্রার ক্ষেত্রে কষ্ট হতে পারে। তবে সপ্তাহের শেষদুটি দিন আপনার জন্য ভালো। পরিশ্রম ও কর্মব্যস্ততার ফল পাবেন।
  2. কর্কট : আজ অংশীদারি ব্যবসায় লাভ হবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কে মধুরতা আসবে। আগামীকাল চাকরিতে উন্নতির যোগ আছে। সব বাধা কাটিয়ে উঠতে পারবেন। ৫,৬ এবং ৭ তারিখ অষ্টমে চন্দ্র আগমন আপনার জন্য ঘাতক হবে। ৮ ও ৯ তারিখ আপনার কাজ সফল হবে। পরিবার ও বন্ধুদের সঙ্গে ভালো সম্পর্ক থাকবে। আর্থিক বিষয়ে মনের সন্তুষ্ঠি থাকবে।
  3. মেষ : আজ ও কাল লোকে আপনার কাজের কদর করবে। আপনার আশপাশের আপনজনদের সঙ্গে ভালো সম্পর্ক থাকবে। মান-সম্মান, যশ ও প্রতিষ্ঠা বৃদ্ধি পাবে। ৫,৬ ও ৭ জুন কার্যক্ষেত্রে সফলতা পাবেন। বন্ধুদের মাধ্যমে উপকৃত হবেন। ৮ ও ৯ তারিখ একটু সাবধানে থাকবেন। আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করা হতে পারে। এই সময় গুরুত্বপূর্ণ কোনও কাজ করবেন না। কোর্ট কাছারির বিষয়ে আপনার ক্ষতি হতে পারে। খরচ বাড়বে। কার্যক্ষেত্রে অতিরিক্ত পরিশ্রম করতে হবে। পরিশ্রম অনুযায়ী সাফল্য পাবেন না। তবে ভাইবোনেদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।
  4. বৃষ : আজ এবং কাল সমস্যা সমাধানের রাস্তা বেরিয়ে আসবে। ভবিষ্যতের আর্থিক সমস্যা মেটানোর জন্য মানসিক ও শারীরিকভাবে প্রস্তুতি নেবেন। পরিমিত আহার ও ব্যায়াম করুন। স্বাস্থ্য ভালো থাকবে। ধার্মিক কাজে সফলতা মিলবে। বাবার সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। ৫,৬ ও ৭ তারিখ আপনি নিজের উপর অতিরিক্ত মনযোগ দেবেন। কোনও সিদ্ধান্ত নিলে তা সফলতা পাবে। পুরোনো দিনের কথা মনে পড়বে। কোনও ধর্মীয় স্থানে যেতে পারেন। কর্মস্থানে পদোন্নতি হবে। ব্যবসায় লাভবান হবেন। ৮ এবং ৯ তারিখ দিশা খুঁজে পাবেন। ঘরে কোনও শুভ কার্য আয়োজন হতে পারে। প্রবীণ ব্যক্তিদের সাহায্য পাবেন। সরকারি সাহায্য পাবেন। ভালো খাওয়াদাওয়া হবে। আপনার মহৎ আকাঙ্খা পূর্ণ হবে।
  5. সিংহ : আজ দিনটা মটামুটি ঠিকঠাক থাকলেও কাল আইনি জটিলতায় জড়িয়ে পড়তে পারেন। ভাইবোনেদের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে। তবে তা খুব একটা বড় জায়গায় যাবে না। কোনও মধ্যস্থতাকারীর সহায়তায় আপনি এই বাধা থেকে মুক্ত হতে পারবেন। ৫,৬ ও ৭ তারিখ জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। পারস্পরিক ভুল বোঝাবুঝি মিটবে। পরিবারের পরিবেশ অনুকূল থাকবে। সপ্তাহের শেষ দুটি দিনে কোনও যানবাহন থেকে সাবধানে থাকবেন। তাড়াহুড়োর জেরে আপনার জন্য ক্ষতি হতে পারে। শত্রুরা আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে।
  6. কন্যা : সপ্তাহের শুরুটা পড়ুয়াদের জন্য ভালো। বিদ্যার্থীরা বিদ্যার্জনে মনোনিবেশ করতে পারবেন। তবে পেটের সমস্যা হতে পারে। তাই খাওয়াদাওয়া সাবধানে করুন। সপ্তাহের মাঝামাঝি সময়ে বরিষ্ঠ আধিকারিকদের সহায়তা পেতে পারেন। ব্যবসায় নতুন কোনও সুযোগ আসতে পারে। বাবা অথবা কোনও প্রবীণ ব্যক্তির কাছ থেকে সাহায্য পেতে পারেন। বন্ধুদের সঙ্গে পিকনিক করার সুযোগ মিলতে পারে।
  7. তুলা : আজ এবং কালও যে কোনওপ্রকার বিবাদ ও লড়াই ঝগড়া এড়িয়ে চলা উচিত। আর্থিক অবস্থা টালমাটাল হতে পারে। যা আপনার উন্নতির পথে বাধা সৃষ্টি করতে পারে। প্রেম সংক্রান্ত বিষয়ে পরিবারে অশান্তি হতে পারে। আপন মানুষের কাছ থেকে বাধা আসতে পারে। ৫ ও ৬ তারিখ সামাজিক কাজে ব্যস্ত থাকবেন। কোনও বিষয়ে জ্ঞান বাড়তে পারে। ৭,৮ ও ৯ তারিখে আপনি বেশ ভালো থাকবেন। চেষ্টা করলেও শত্রুরা আপনার ক্ষতি করতে পারবেন না। কোনও পড়ে থাকা কাজ শেষ হতে পারে। সপ্তাহের শেষ দিনে আপনার কর্মস্থানে উন্নতি ঘটতে পারে।
  8. বৃশ্চিক : সপ্তাহের শুরুতে আনন্দ উপভোগ করবেন। আর্থিক অবস্থা ভালো হবে। আগে করা কোনও কাজের ফল পাবেন। তবে সপ্তাহের মাঝামাঝি সময়ে বিপরীত অবস্থা তৈরি হতে পারে। অহংকার আপনার ক্ষতি করতে পারে। দালালের হাত থেকে সাবধানে থাকবেন। ৮ ও ৯ তারিখ পুরানো সমস্যা থেকে মুক্তি হবে। ৯ তারিখ চাহিদার তুলনায় লাভ বেশি হবে।
  9. ধনু : আজ ও কাল আপনি সফলতা পাবেন। পরিশ্রম সফল হবে। সম্পর্কে দৃঢ়তা আসবে। বিভিন্ন ক্ষেত্রের মানুষের সঙ্গে আপনার পরিচিতি বাড়বে। বিদেশ যাত্রা হতে পারে। সপ্তাহের মধ্যভাগ মিশ্র ফলদায়ী হবে। সপ্তাহের শেষের দুটো দিন আপনার প্রাপ্তির দিন। বিদ্যার্থীরা অধ্যয়নে সফলতা পাবেন।
  10. মকর : সপ্তাহের শুরুতে আপনি বেশ ফুরফুরে থাকবেন। উৎসাহ ও উদ্দীপনায় ভরপুর থাকবেন। পরিবারে শান্তি ও সম্প্রীতি বজায় থাকবে। ৫,৬ ও ৭ তারিখ আপনার খিটখিটে মেজাজের কারণে বিবাদ হতে পারে। খরচ বাড়তে পারে। লেনদেনের ক্ষেত্রে সাবধান হোন। শত্রুদের থেকে সাবধান থাকুন। ব্যবসায় প্রতিযোগিতার সম্মুখীন হতে পারেন।
  11. কুম্ভ : কল্পনাশক্তির বিকাশে আপনি সাহিত্যচর্চায় লাভবান হবেন। শিল্পী ও ক্রিড়াবিদদের জন্য সপ্তাহের শুরুটা খুবই ভালো। কোনও কাজ পুরো মনোবল ও আত্মবিশ্বাসের সঙ্গে করতে পারবেন। মন চিন্তাগ্রস্ত থাকবে। কথা বলার ক্ষেত্রে সংযম রক্ষা করুন। সপ্তাহের শেষের দিকে চাকরিস্থান থেকে পদোন্নতির খবর আসতে পারে।
  12. মীন : সপ্তাহের শুরুতে সফলতা আসবে। লাভ পাবেন। ব্যবসার কাজে মনোনিবেশ করতে পারবেন। সঠিক ও দুর্দান্ত সিদ্ধান্ত নেওয়ার জন্য আপনি লাভবান হবেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনার সম্মানহানি হতে পারে। সপ্তাহের শেষ দিনটি প্রণয় সময়ের জন্য শুভ। আমদানি বাড়তে পারে। নাটক এথবা সিনেমা দেখতে যেতে পারেন।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Related posts

Leave a Comment