আজ সোমবার প্রথম কাজের দিন কেমন যাবে, জানতে দেখুন ভাগ্যফল!

দুবেলা, ভাগ্যফলঃ আজ সোমবার,  ১৮ই নভেম্বর  ২০১৯।

আজকের দিনে জন্ম নেওয়া জাতক বা জাতিকার জন্য!

শুভ দিনঃ সোম, বুধ ও শুক্রবার।

শুভ রংঃ বেগুনি, নীল ও সাদা।

আজ কেমন যাবে আপনার সারাদিন অথবা কেমন থাকবে আপনার স্বাস্থ্য? মিটবে কি সাংসারিক সমস্যা? জানতে নজর রাখুন আজকের দুবেলা ভাগ্যফলে!

  1. কর্কট : গৃহে আজ সুখ-শান্তি বজায় থাকবে। অন্যদিকে, যদি সম্পত্তি বা ব্যবসায় বিনিয়োগ করার পরিকল্পনা করে থাকেন তবে তা শুরুর জন্য এটা ভালো সময়। বন্ধু ও পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। সারাদিন ধরে কিছু মজাদার কাজকর্ম করবেন। গুরুত্বপূর্ণ কাজের জন্য ভালো সময় দুপুর একটা থেকে ২টো। আজ বেগুনি রং আপনার জন্য শুভ।
  2. মকর : পরিবারের সঙ্গে কাটানোর জন্য আজ একটি ভালো দিন। যদি বিশেষ কিছু পরিকল্পনা না করে থাকেন তবে করে ফেলুন। তবে ভ্রমণের ক্ষেত্রে একটু সচেতন থাকুন। আজ আপনার আশপাশে থাকা সকলেই আপনার সঙ্গে সময় কাটাতে চাইবে। ঘ্যানঘ্যান করবেন না বা মানুষ বিরক্ত হয় এমন কিছু করবেন না। নিজের মতো থাকুন। আজ আপনার শুভ রং ইন্ডিগো। শুভ সময় দুপুর দেড়টা থেকে দুপুর ২টো ৪৫ মিনিট।
  3. কুম্ভ : আজকের দিনটা আনন্দ করে কাটান। আজ কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন, তবে দিনের শেষে সব সমাধান হয়ে যাবে। আজ আপনার মনে শান্তি বজায় থাকবে। সম্পর্কের ব্যাপারের কোনও বড় সিদ্ধান্ত নেবেন না। এতে ভুলবোঝাবুঝি হতে পারে। আজ কালো আপনার জন্য শুভ রং। শুভ সময় দুপুর আড়াইটে থেকে বিকেল সাড়ে তিনটে।
  4. মীন : আজ অন্যের উপদেশের তুনায় নিজের উপর বেশি ভরসা রাখাই ভালো। যারা নিজেদের আপনার বন্ধু বলে থাকেন তাদের থেকে একটু সাবধান। তাদের চক্রান্তকে হেলাফেলা করবেন না। বিশেষ করে কাজের ক্ষেত্রে। কোনও গুরুত্বপূর্ণ কাজ করুন দুপুর একটা থেকে বিকেল তিনটের মধ্যে। আজ আপনার শুভ রং স্যাফায়ার ব্লু।
  5. মেষ : আজ কর্মক্ষেত্রে আত্মবিশ্বাসের সঙ্গে আপনি আপনার দক্ষতার পরিচয় দেবেন। সুন্দরভাবে কাজগুলি সম্পন্ন করতে পারবেন। নিজের ইতিবাচক মনোভাব দিয়ে আশপাশের লোকজনের মন জিততে পারবেন। এটা আপনার কেরিয়ারে দীর্ঘমেয়াদি ফল দেবে। এই সুযোগ হাতছাড়া করবেন না। অন্যদিকে, স্বাস্থ্যোর ব্যাপারে আজ আপনার বাড়তি সচেতন হওয়া দরকার। আজ দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। লাল আজ আপনার জন্য শুভ রং। গুরুত্বপূর্ণ কাজ দুপুর ২টো থেকে বিকেল তিনটের মধ্যে করে ফেলুন।
  6. বৃষ : আজকের দিনটা সুযোগে পরিপূর্ণ। কর্মক্ষেত্র ও ব্যক্তিগত জীবন, দু’দিকেই আজ সৌভাগ্য আপনার সঙ্গে থাকবে। আজ সাদা পোশাক পরলে তা আপনাকে ইতিবাচক শক্তি দেবে। কাজের জায়গায় কোনও বিতর্ক এড়িয়ে চলাই ভালো। এতে ঊর্ধ্বতনের সঙ্গে সম্পর্ক উত্তপ্ত হতে পারে। বিতর্ক এড়িয়ে চললে দিনের শেষে সবকিছু আপনার অভিমুখে থাকবে। বন্ধু ও পরিবারের সঙ্গে ভালো সময় কাটান। সকাল সাড়ে ন’টা থেকে সাড়ে ১০টা আপনার জন্য শুভ সময়।
  7. মিথুন : আজ আপনার জন্য খুব সুন্দর একটা দিন। আজ আবেগ আপনার আয়ত্তে থাকবে। মানসিক শান্তি থাকবে। কাজের শেষে ভালোবাসার মানুষগুলোর সঙ্গে কিছুটা সুন্দর সময় কাটান। অনেকদিন ধরে কোনও পাওনা আটকে থেকে থাকলে তা হাতে আসতে পারে। অতীতে কাউকে টাকা ধার দিয়ে থাকলে তা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার আত্মবিশ্বাস খুব শক্ত। এর সুবিধা নেওয়ার চেষ্টা করুন। সকাল ১১টা থেকে বেলা ১২টা মিনিট পর্যন্ত আপনার জন্য ভালো সময়। কমলা রং আপনার জন্য শুভ।
  8. সিংহ : পারিবারিক দিক থেকে কিছু অবাঞ্ছিত সমস্যা এসে হাজির হতে পারে। তবে আজ আপনার মনে হতে পারে সমাধানসূত্রগুলি অনেক পরিষ্কার হয়ে যাচ্ছে। পরিবার ও প্রিয়জনের সঙ্গে সমস্যাগুলোর সমাধান হয়ে যাবে আর কোনও ভুলবোঝাবুঝি ছাড়াই। যোগাযোগ করুন সোজাসাপটা ভাবে। এতে শত্রুর সংখ্যা কমে যাবে। ভালো সময় বিকেল ৪টে ১৫ মিনিট থেকে ৫টা ১৫ মিনিট। পার্পল রং এড়িয়ে চলাই ভালো।
  9. কন্যা : আজ আপনার দিনের লক্ষ্য থাকবে প্রেম খুঁজে পাওয়া। যেসব কন্যা রাশির জাতকরা এখনও সিঙ্গল তাদের জন্য আজকের দিনটি ইতচিবাচক। তবে আপনার আজ সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা নেওয়ার দিকে নজর দেওয়া দরকার। নিজের সহজাত বুদ্ধির উপর ভরসা রাখুন। কাজের ক্ষেত্রে সবকিছুই আপনার পক্ষে যাবে। ভালো ফল পেতে গুরুত্বপূর্ণ কাজ করুন দুপুর আড়াইটে থেকে বিকেল সাড়ে তিনটের মধ্যে।
  10. তুলা : সিঙ্গলরা আজ পুরোপুরি মনোনিবেশ করবেন জীবনসঙ্গী খুঁজে পেতে। যথার্থ সঙ্গীর সঙ্গে সাক্ষাতের জন্য আজকের দিনটা দারুণ। তার সঙ্গে দেখা হতে পারে পারিবারিক কোনও অনুষ্ঠানে বা সামাজিক অনুষ্ঠানে। প্রিয়জনের কাছ থেকে অনেক ভালোবাসা পাবেন। তাঁরা আপনাকে যথেষ্ট সমর্থন করবেন এবং আপনার প্রতি যত্নবান হবেন। ছোটোখাটো কিছু সমস্যা এলেও তাতে চিন্তার কারণ নেই। নীল আজ আপনার জন্য শুভ রং। শুভ সময় সকাল ১০টা থেকে ১১টা।
  11. বৃশ্চিক : আজ আপনার কাজের জন্য বসের কাছ থেকে প্রশংসা পাবেন। যা আগামীদিনে পদোন্নতির সুযোগ করে দেবে। আজকের দিনটা আপনার জন্য ভালো তাই আজ নিজের প্রশ্নগুলোর উত্তর খোঁজার চেষ্টা করুন। এটা কর্মক্ষেত্র ও পরিবারের মধ্যে সমতা রক্ষা করতে সাহায্য করবে। আজ একটা ভালো দিনের প্রত্যাশা রাখতে পারেন। অর্থনৈতিক ও পারিবারিক সব দিকল থেকেই দিনটা আপনার পক্ষে থাকবে। ইতিবাচক শক্তি পেতে ক্রিম কালারের পোশাক পরুন। শুভ সময় বেলা ১২টা থেকে দুপুর ১২টা ৪৫ মিনিট পর্যন্ত।
  12. ধনু : পারিবারিক ক্ষেত্রে আজ আপনি খুশি থাকবেন। বাড়িতে সুখ-শান্তি বজায় থাকবে। বন্ধু ও পরিবার দু’দিক থেকেই আজ আপনি সকলের সমর্থন পাবেন। তবে দ্রুত কোনও সিদ্ধান্ত নেবেন না। আজ কর্মক্ষেত্রে কাজে চাপ থাকতে পারে। শান্ত থাকুন এবং ইতিবাচকভাবে পরিস্থিতির মোকাবিলা করুন। মনে রাখুন, এটা একটা দিন মাত্র। অন্যদিনের মতো কেটে যাবে। গোলাপী আজ আপনার শুভ রং। শুভ সময় বিকেল তিনটে থেকে সাড়ে তিনটে।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Related posts

Leave a Comment