আজ শুক্রবার কেমন যাবে, জানতে দেখুন ভাগ্যফল!

আজ ১৭ অগাস্ট ২০১৮, শুক্রবার।

আজকের দিনে জন্ম নেওয়া জাতক বা জাতিকার জন্য!

শুভ দিনঃ সোম, বুধ ও শুক্রবার।

শুভ রংঃ বেগুনী, হলুদ ও নীল।

আজ কেমন যাবে আপনার সারাদিন অথবা কেমন থাকবে আপনার স্বাস্থ্য? মিটবে কি সাংসারিক সমস্যা? জানতে নজর রাখুন আজকের দুবেলা ভাগ্যফলে!

  1. কর্কটঃ-  আজ আপনার জন্য দিনটি ভালো। যেকোনও গুরুত্বপূর্ণ কাজ হাতে নিতে পারেন। সকাল ১১টা থেকে দুপুর ১টার মধ্যে গুরুত্বপূর্ণ কাজ শেষ করুন। নিজের দায়িত্ব সম্পর্কে সচেতন থাকুন এবং ব্যবসায় নজর দিন। ভালো হবে। বন্ধু এবং পরিজনদের সঙ্গে সময় কাটান। সবাইকে নিয়ে সিনেমা দেখতে যান। কিংবা একসঙ্গে খাওয়া-দাওয়া করুন।
  2. কন্যাঃ-  পেশাদার ক্ষেত্রে দিনটি ভালো যাবে। নিজের পেশাদার জীবনের উন্নতি ঘটানোর জন্য বিশেষ চেষ্টা জারি থাকবে। পরিবারের সঙ্গে বোঝাপড়া ঠিক থাকবে। ফলের আশা না করে ভালো কাজ করতে থাকুন।
  3. কুম্ভঃ-   ব্যবসা কিংবা চাকরির ক্ষেত্রে নতুন সুযোগ পাবেন। আজ আপনার মানসিক শক্তি খুব বেশি থাকবে। ভাগ্য আজ আপনার পক্ষে। ফলে নতুন কোনও প্রোজেক্ট হাতে নিতে পারেন। এতে আপনার লাভ হবে। বিকেল ৪টা থেকে ৫টার মধ্যে গুরুত্বপূর্ণ কাজগুলি করুন। নীল রঙের পোশাক আপনার জন্য পয়মন্ত।
  4. মীনঃ-  আজ আপনার জন্য হয়ত কোনও চমক অপেক্ষা করছে। ব্যবসা কিংবা অন্য কোনওভাবে বিদেশে যাওয়ার যোগ রয়েছে। এই টুর একঘেয়ে জীবনযাত্রা থেকে কিছুটা মুক্তি দেবে। নিজের অভ্যাসগুলির দিকে নজর দিন। কোনও অভ্যাস বদলানোর দরকার আছে কি না, ভেবে দেখুন। ম্যাজেন্টা রঙের পোশাক আজ আপনার জন্য ভালো। সকাল ৯টা থেকে ১০টার মধ্যে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করন।
  5. মকরঃ- পরিজনদের সঙ্গে মিলিত হন। শান্ত থাকার চেষ্টা করুন। কোনও বিষয়ে খিটখিট করবেন না। এতে অস্বস্তিকর পরিস্থিতি তৈরি হবে। আপনার স্বতঃস্ফূর্ততা অন্যদের মুগ্ধ করবে। সঙ্গীর সঙ্গে থাকার সময় আবেগঘন হয়ে পড়তে পারেন। লাল রঙের পোশাক পরবেন না। শুভ সময় দুপুর ২টা থেকে বিকেল ৩টা।
  6. মেষঃ-  আজ আপনি দূরদৃষ্টিসম্পন্ন হবেন। কোন পথে আগামীদিনে হাঁটবেন, সেটা আজ আপনাকে ঠিক করতে হবে। তবে কিছুটা সতর্কও থাকতে হবে। কারণ সামান্য ভুলচুক হতে পারে। লাল রঙের গোলাপ সঙ্গে রাখুন। সবুজ রং এড়িয়ে চলবেন। বিকেল ৪টে থেকে সন্ধে ৬টা পর্যন্ত আপনার শুভ সময়।
  7. মিথুনঃ- আজকের দিনটি আপনার ভালো কাটবে। নিজের আবেগকে বশে রাখার চেষ্টা করুন। কাজের জেরে ব্যস্ত থাকবেন। আর এই একটানা কাজের ফলে কিছুটা ক্লান্তি বোধ করতে পারেন। তবে আপনার আত্মবিশ্বাস আপনাকে এগিয়ে নিয়ে যাবে। পরিস্থিতি যেমনই হোক, নিজেকে শান্ত রাখুন। প্রয়োজনে পরিজনদের কাছ থেকে সাহায্য নিন। তাঁরা আপনাকে কখনও হতাশ করবেন না। যেকোনও গুরুত্বপূর্ণ কাজ সকাল ১০টা থেকে ১১টার মধ্যে করুন।
  8. তুলাঃ- দিনটি আপনার জন্য ভালো। কঠোর পরিশ্রমের মাধ্যমে আপনার সম্পর্কের উন্নতি ঘটবে। ভালোবাসার মানুষের সঙ্গে সম্পর্ক ঠিকঠাক থাকবে। মনে শান্তি থাকবে।
  9. বৃশ্চিকঃ-  ব্যক্তিগত ক্ষেত্রে ভালো কোনও খবর আসতে পারে। ঋণের আবেদন আজ মঞ্জুর হতে পারে। তবে ছোটোখাটো কোনও বিষয় নিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে বিবাদ হতে পারে। ইতিবাচক থাকুন।
  10. বৃষঃ-   পরিজনদের দিকে নজর দিন। এতদিন তাঁরা আপনার সঙ্গ পেতে চাইলেও ব্যস্ততার জন্য তাঁদের সময় দিতে পারেননি। যেসব পুরনো বন্ধু এবং পরিজনদের সঙ্গে বেশ কিছুদিন দেখা হয়নি, তাঁদের সঙ্গে যোগাযোগ করুন। আলোচনার সময় আপনি সবসময় কর্তৃত্ব করতে চান, এর ফলে আপনার সম্পর্কে অন্যের খারাপ ধারণা হতে পারে। সেজন্য অন্যদের বক্তব্যকে গুরুত্ব দিন। এতে দিনের শেষে আপনার ভালো লাগবে। ক্রিম রঙের পোশাক আপনার জন্য পয়মন্ত। সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত আপনার জন্য শুভ সময়।
  11. সিংহঃ-  দিনটি শুভ। আজ আপনার কাজ চর্চিত হবে। ভালো কাজ করতে পারবেন। কিছু ছোটাখোটা সমস্যাও থাকবে। তবে পরিস্থিতি যাই আসুক তা মানিয়ে নিতে শিখুন। না হলে অযথা শক্তিক্ষয় হয়ে পারে।
  12. ধনুঃ-  নতুন উদ্যমে দিন শুরু করুন। আজ আপনার জন্য শুভ দিন। কাজে মনোযোগ দিন। নতুন কোনও প্রকল্প হাতে নেওয়ার জন্য ভালো সময়। এতে সাফল্য পাবেন। আপনার কাজে বস খুশি হবেন। এতে ভবিষ্যতে আপনি লাভবান হবেন। নিজের দায়িত্ব সম্পর্কে সচেতন হোন। ব্যক্তিগত জীবনে পেশাগত কাজের প্রভাব পড়তে দেবেন না। যেকোনও গুরুত্বপূর্ণ কাজ সকাল ১১টা থেকে দুপুর ১টার মধ্যে করার চেষ্টা করুন। লাল রঙের পোশাক পরবেন না।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Related posts

Leave a Comment