আজ কেমন যাবে সারাদিন, জানতে পড়ুন ভাগ্যফল

দুবেলা, ভাগ্যফল : আজ ২২ জুন ২০১৮, শুক্রবার।

আজকের দিনে জন্ম নেওয়া জাতক বা জাতিকার জন্য!

শুভ দিনঃ বুধ, শুক্র ও রবিবার।

শুভ রংঃ সবুজ, লেমন ও লাল।

আজ কেমন যাবে আপনার সারাদিন অথবা কেমন থাকবে আপনার স্বাস্থ্য? মিটবে কি সাংসারিক সমস্যা? জানতে নজর রাখুন আজকের দুবেলা ভাগ্যফলে!

মেষ : স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। ভ্রমণে বেরোলে একটু সতর্ক থাকুন। বন্ধুবান্ধব এবং পরিবারের সঙ্গে ভুল বোঝাবুঝি মিটিয়ে নেওয়ার সুযোগ রয়েছে। এখনই তাঁদের সঙ্গে কথা বলুন। দেখবেন, কোনও কারণে যেন তাঁদের সঙ্গে সম্পর্ক নষ্ট হয়ে না যায়। কাজের জায়গায়, ভেবেচিন্তে এবং কৌশলে কথা বলুন। বিকাল ৪টে থেকে ৫টা পর্যন্ত বিশেষ সতর্ক থাকুন। কাজের জায়গায় কেউ আপনার ভাবমূর্তি খারাপ করার চেষ্টা করতে পারেন। সবুজ রং শুভ।

বাড়ি | দেশ

SHARE

A A A

রাশিফলে রাখুন চোখ, আপনার দিন শুভ হোক

29 days ago

 

আজ কেমন থাকবে স্বাস্থ্য? মিটবে কি সাংসারিক সমস্যা? কেমন থাকবে ঊর্ধ্বতনের সঙ্গে সম্পর্ক? সফল হবে কি ভ্রমণের পরিকল্পনা? জানতে চোখ রাখুন আজকের রাশিফলে।

মেষ : স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। ভ্রমণে বেরোলে একটু সতর্ক থাকুন। বন্ধুবান্ধব এবং পরিবারের সঙ্গে ভুল বোঝাবুঝি মিটিয়ে নেওয়ার সুযোগ রয়েছে। এখনই তাঁদের সঙ্গে কথা বলুন। দেখবেন, কোনও কারণে যেন তাঁদের সঙ্গে সম্পর্ক নষ্ট হয়ে না যায়। কাজের জায়গায়, ভেবেচিন্তে এবং কৌশলে কথা বলুন। বিকাল ৪টে থেকে ৫টা পর্যন্ত বিশেষ সতর্ক থাকুন। কাজের জায়গায় কেউ আপনার ভাবমূর্তি খারাপ করার চেষ্টা করতে পারেন। সবুজ রং শুভ।

বৃষ : আজ যা-ই করবেন ভাগ্য সহায় হবে। ফলে, সারাদিন খুশি থাকবেন। কোনও ঝগড়া বা তর্কবিবাদে জড়াবেন না। মাথা ঠান্ডা রাখুন। নিজের মতামত প্রকাশ করুন। তবে পরিবার বা ভালোবাসার মানুষদের কাছে শান্তভাবে নিজের মতপ্রকাশ করুন। যে কোনও গুরুত্বপূর্ণ কাজ বেলা ১০টা থেকে সাড়ে ১২টার মধ্যে শেষ করুন। রয়্যাল ব্লু রং শুভ।

মিথুন : আজ সৃষ্টিশীল থাকবেন। কাজের জায়গায় নতুন কিছু করুন। নিজের দক্ষতা দেখিয়ে পরিচিতি এবং প্রশংসা পাবেন। ইতিবাচক থাকুন। বাড়িতে যে কোনও রকম ভুল বোঝাবুঝি নিয়ে সতর্ক থাকুন। ভেবেচিন্তে কথা বলুন যাতে কাউকে না আঘাত করে ফেলেন। যে কোনও গুরুত্বপূর্ণ কাজ বেলা ১১টা থেকে সাড়ে ১২টার মধ্যে করুন। ধূসর রং শুভ।

কর্কট : গ্রহের পরিবর্তনের কারণে ভালো খবর পাবেন। যদি কোনও ব্যবসা বা সম্পত্তিতে আর্থিক বিনিয়োগ করতে চান, এখন উপযুক্ত সময়। যদি কোনও খারপ অভ্যাস ত্যাগ করার চেষ্টা করছেন, তাহলে আজ থেকেই সেই উদ্যোগ নিন। নিজেকে জানার জন্য এই সময়টাকে কাজে লাগান। দীর্ঘমেয়াদী পরিকল্পনা করুন। দুপুর ২টো থেকে ৪টে ভালো সময়। হলুদ রং শুভ।

সিংহ : পেশার জায়গায় এবং পরিবারের কাছে আপনি লাকি। আপনার উপস্থিতিতে তাঁরা উপকৃত হবেন। তবে, টাকাপয়সার ব্যাপারে সতর্ক থাকুন। ব্যবসা বা স্টক মার্কেটে বিনিয়োগের ক্ষেত্রে ভালো সময় নয়। কারণ, আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। দুপুর ২টো থেকে ৪টে ভালো সময়। নীল রং শুভ।

কন্যা : কোনও সঙ্গী খুঁজে পাওয়ার সম্ভাবনা রয়েছে। ইতিবাচক থাকুন। খুশিতে থাকুন। ভালো কিছু হবে। ধৈর্য রাখুন এবং যে কোনও পরিস্থিতির যত্ন সহকারে মোকাবিলা করুন। বাড়িতে সময়টা উপভোগ করবেন। পরিবার এবং কাছের লোকেদের সঙ্গে যোগাযোগের সুযোগ রয়েছে। যে কোনও গুরুত্বপূর্ণ কাজ বেলা ৯টা থেকে ১০টার মধ্যে শেষ করুন। লাল রং শুভ।

তুলা : আপনার জীবনে কোনও গুরুত্বপূর্ণ সম্পর্ক শুরু হবে। বন্ধুত্ব দিয়ে শুরু হবে। পরের ধাপে এগিয়ে যাবে সম্পর্কটা। এই বিশিষ্টজন আপনার জীবনে সবথেকে প্রয়োজনীয় পথে দেখাবেন। পরিবার এবং কাছের মানুষদের সঙ্গে ভালো সময় কাটানোর সম্ভাবনা রয়েছে। সবুজ রং শুভ। দুপুর ২টো থেকে ৩টে ভালো সময়।

বৃশ্চিক : আজ পরিবার এবং বন্ধুবান্ধবরা আপনাকে খুশি দেবেন। যদি কোনও রকম হতাশা আসে, আজ তা কেটে যাবে। পারিবারিক সূত্রে অর্থ আসতে পারে। বা কাজের জায়গায় রোজগার বৃদ্ধি পাবে। অধৈর্য হবেন না। বেগুনি নীল রং শুভ। বেলা ১১টা থেকে দেড়টা ভালো সময়।

ধনু : পরিবার এবং বন্ধুবান্ধবদের সঙ্গে সময় কাটানোর সম্ভাবনা রয়েছে। তাঁদের প্রতি মনোযোগ দিন এবং যত্ন নিন। যে কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে সতর্ক থাকুন। প্রয়োজন হলে পরিবার এবং বন্ধুবান্ধবদের সঙ্গে খোলাখুলি কথা বলুন। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সব পরিস্থিতি যাচাই করুন। যে কোনও গুরুত্বপূর্ণ কাজ বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ১টা ১৫-র মধ্যে করুন। অফ হোয়াইট রং শুভ।

মকর : কাজ বা ব্যক্তিগত কারণে ভ্রমণে বেরোতে পারেন। যত্নবান হন। ভ্রমণ যাতে আরামদায়ক হয় তারজন্য আগে থেকে ব্যবস্থা নিন। অন্যের কথায় প্রভাবিত হবেন না। আজকের কোনও সমস্যা আগামীদিনে সুযোগে পরিণত হবে। সমস্যা হলেও ইতিবাচক থাকুন। যদি কোনও গুরুত্বপূর্ণ কাজ থাকে তা দুপুর ২টো থেকে সাড়ে ৩টের মধ্যে করুন। লাল রং শুভ।

কুম্ভ : ভালোবাসার মানুষের সঙ্গে তর্কবিবাদ হলে মেজাজ হারাতে পারেন। দিনের শেষদিকে মনে শান্তি পাবেন। যে কোনও সমস্যার সমাধান হবে। কঠোর পরিশ্রমের পর কাজের জায়গায় অর্থনৈতিকভাবে লাভবান হবেন। কোনও দায়িত্ব অবহেলা করবেন না। যে কোনও পরিস্থিতির কৌশলে মোকাবিলা করুন। বেলা ১০টা থেকে ১১টা ভালো সময়। লেমন রং শুভ।

মীন : কাজের জায়গায় প্রতিদ্বন্দ্বীদের থেকে সতর্ক থাকুন। তাঁরা সমস্যায় ফেলতে পারেন। নিজস্ব বিশ্বাসের উপর নজর দিন। সাদা রং শুভ। যেসব কাজ ঝুলে আছে তা বিকাল ৪টে থেকে ৫টার মধ্যে করুন।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Related posts

Leave a Comment