আজ বুধবার কেমন যাবে, জানতে দেখুন ভাগ্যফল!

দুবেলা, ভাগ্যফলঃ আজ বুধবার, ১৪ই আগষ্ট  ২০১৯ ।

আজকের দিনে জন্ম নেওয়া জাতক বা জাতিকার জন্য!

শুভ দিনঃ বুধ, বৃহস্পতি ও শুক্রবার।

শুভ রংঃ গেরুয়া , সাদ, নীল ও লাল!

আজ কেমন যাবে আপনার সারাদিন অথবা কেমন থাকবে আপনার স্বাস্থ্য? মিটবে কি সাংসারিক সমস্যা? জানতে নজর রাখুন আজকের দুবেলা ভাগ্যফলে!

  1. কুম্ভ : পারিবারিক কাজে আপনি আজ ব্যস্ত থাকবেন। এখানে-ওখানে ছোটাছুটি করতে হতে পারে। বিদেশ থেকে কোনও অতিথি আপনার বাড়িতে আসতে পারেন। বাড়ির পরিবেশ আনন্দময় থাকবে। আজ সব চাপ দূরে সরিয়ে বন্ধু-বান্ধব এবং পরিজনদের সঙ্গ উপভোগ করুন। আজ সমুদ্রে বেড়াতে যাওয়ার উপযুক্ত দিন। গুরুত্বপূর্ণ কাজগুলি বিকেল ৫টা ৪৫ মিনিট থেকে ৭টা ৪৫ মিনিটে করুন। ভালো ফল পাবেন। সবুজ রঙের পোশাক আপনার জন্য পয়মন্ত।
  2. মীন : আজ আপনার জন্য হয়ত কোনও চমক অপেক্ষা করছে। ব্যবসা কিংবা অন্য কোনওভাবে বিদেশে যাওয়ার যোগ রয়েছে। এই টুর একঘেয়ে জীবনযাত্রা থেকে কিছুটা মুক্তি দেবে। নিজের অভ্যাসগুলির দিকে নজর দিন। কোনও অভ্যাস বদলানোর দরকার আছে কি না, ভেবে দেখুন। ম্যাজেন্টা রঙের পোশাক আজ আপনার জন্য ভালো। সকাল ৯টা থেকে ১০টার মধ্যে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করুন।
  3. সিংহ : দৈনন্দিন কাজ থেকে বিশ্রাম নিন। প্রিয়জনের সঙ্গে লং ড্রাইভে বেরিয়ে পড়ুন। একটা ছুটি আপনাকে তরতাজা করে তুলবে। উজ্জ্বল নীল রঙের পোশাক পরুন। যেকোনও গুরুত্বপূর্ণ কাজ সকাল ১০টা থেকে ১১টার মধ্যে করুন।
  4. কন্যা : আজ পরিবারে অশান্তি হতে পারে। নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। রাগের বসে কোনও সিদ্ধান্ত নিলে সমস্যার সমাধান হবে না। তাতে পরিজনদের শ্রদ্ধা হারাতে পারেন। বন্ধু ও পরিজনদের সঙ্গে সম্পর্ক আরও হাসিখুশি করার চেষ্টা করুন। বেগুনি রঙের পোশাক আপনার জন্য পয়মন্ত। দুপুর ২টা থেকে ৩টা পর্যন্ত আপনার জন্য শুভ সময়।
  5. মেষ : আজ আপনি দূরদৃষ্টিসম্পন্ন হবেন। কোন পথে আগামীদিনে হাঁটবেন, সেটা আজ আপনাকে ঠিক করতে হবে। তবে কিছুটা সতর্কও থাকতে হবে। কারণ সামান্য ভুলচুক হতে পারে। লাল রঙের গোলাপ সঙ্গে রাখুন। সবুজ রং এড়িয়ে চলবেন। বিকেল ৪টে থেকে সন্ধে ৬টা পর্যন্ত আপনার শুভ সময়।
  6. বৃষ : আপনার জীবন আজ কঠিন মোড় নেবে। আজ আপনি উদ্বিগ্ন থাকবেন। আশপাশ থেকে যা সাহায্য পাবেন, তার থেকে অবশ্যই উপকৃত হবেন। এই কঠিন সময়ে আপনি প্রকৃত বন্ধুদের পাশে পাবেন। আজ সবুজ রং আপনার জন্য শুভ। এটা আপনার মধ্যে পজ়িটিভ এনার্জি আনবে, সৌভাগ্যের দরজা খুলে দেবে। সকাল ৮টা থেকে বেলা ১০টা আপনার জন্য শুভ সময়।
  7. মিথুন : প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। পরিজনদের কাজে ক্ষুব্ধ হতে পারেন। ধৈর্য ধরুন। নিজের মনকে শান্ত করুন। হলুদ রঙের পোশাক আপনাকে ইতিবাচক শক্তি জোগাবে। গুরুত্বপূর্ণ কাজগুলি সকাল ১০টা থেকে ১১টার মধ্যে করুন।
  8. কর্কট : আপনি অন্যের দ্বারা সহজে প্রভাবিত হন। সেটা বদলানোর চেষ্টা করুন। এতে আপনার ভালো হবে। বন্ধুবেশী শত্রুদের থেকে সাবধানে থাকুন। অন্যের থেকে নিজের উপর বিশ্বাস রাখুন। সাদা রঙের পোশাক আপনার জন্য পয়মন্ত। আপনার জন্য শুভ সময় সকাল ৯টা থেকে ১০টা।
  9. তুলা : বিদেশে বেড়াতে যাওয়ার সুযোগ রয়েছে। সেটা বাড়ি কিংবা অফিসের কাজে হতে পারে। সেজন্য বাড়ির যাদের পাসপোর্ট নেই, দ্রুত পাসপোর্ট করান। হালকা কমলা রঙের পোশাক পরুন। আপনার জন্য শুভ সময় ২টা থেকে বিকেল ৪টা।
  10. বৃশ্চিক : কর্মক্ষেত্রে আজ সুখবর পেতে পারেন। বিশেষ করে মার্কেটিংয়ের সঙ্গে যুক্ত রয়েছেন যাঁরা, তাঁরা প্রশংসিত হবেন। পদোন্নতি হতে পারে। আপনার শুভ সময় বিকেল ৫টা থেকে ৬টা। সিলভার রঙের পোশাক আজ আপনার জন্য পয়মন্ত। কোনও আপনজনের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। প্রিয়জনের সঙ্গে সময় কাটান।
  11. ধনু : আজ নতুন কোনও ঘটনার মুখোমুখি হতে পারেন। যা আগে কখনও হননি। এতে আপনি অস্বস্তিতে পড়তে পারেন। তবে কোনও ক্ষতি হবে না। বিমর্ষ হওয়ার বদলে কোনও বিশ্বস্ত ব্যক্তির কাছ থেকে পরামর্শ নিন। বন্ধুত্বপূর্ণ পরামর্শ আপনার কাছে লাগবে। স্বর্ণালি হলুদ রঙের পোশাক আপনার জন্য পয়মন্ত। বিকেল সাড়ে ৫টা থেকে সন্ধে ৭টা আপনার জন্য শুভ সময়।
  12. মকর : আপনার দোষ না থাকা সত্ত্বেও কোনও বিষয়ে অস্বস্তিকর পরিস্থিতিতে পড়তে পারেন। সেটা অফিস কিংবা বাড়ি হতে পারে। কোনও ভুল তথ্য আপনার কানে পৌঁছনোর পর সেটা বলতে গিয়েই অস্বস্তিকর পরিস্থিতিতে পড়তে পারেন। সেজন্য কানে শোনা কোনও কথা বলার আগে সাবধান হন। তথ্য যাচাই করুন। গাঢ় নীল পোশাক আপনার জন্য আজ পয়মন্ত। বিকেল ৪টা থেকে সন্ধে ৬টা ১৫ মিনিটের মধ্যে কোনও ভালো খবর পেতে পারেন।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Related posts

Leave a Comment