সপ্তাহের প্রথম কাজের দিন কেমন যাবে, জানতে দেখুন ভাগ্যফল

দুবেলা, ভাগ্যফল : আজ ২ জুলাই ২০১৮, সোমবার।

আজকের দিনে জন্ম নেওয়া জাতক বা জাতিকার জন্য!

শুভ দিনঃ সোম, বুধ ও শনিবার।

শুভ রংঃ হলুদ, নীল, সবুজ ও লাল।

আজ কেমন যাবে আপনার সারাদিন অথবা কেমন থাকবে আপনার স্বাস্থ্য? মিটবে কি সাংসারিক সমস্যা? জানতে নজর রাখুন আজকের দুবেলা ভাগ্যফলে!

মেষ : প্রত্যাশা পূরণের সম্ভাবনা আছে। আপনি যে পথে হাঁটবেন তা আপনাকে হতাশ করবে না। অন্যদের প্রভাবিত করতে পারবেন। আপনাকে সঠিক উপদেশ দেওয়া হবে। সততার সঙ্গে অন্যকে ভালোবাসলে আপনি তার প্রতিদান পাবেন। নীল রঙের পোশাক আপনার জন্য সৌভাগ্য বহন করে আনবে। বিকেল পাঁচটা থেকে সাতটা আপনার জন্য সঠিক সময়।

বৃষ : আজ আপনি আধ্যাত্মিক দিক থেকে উন্নতি লাভ করবেন। আজ ঘনিষ্ঠ কারও সাহায্য পেতে পারেন। খোলা মনে এই সাহায্য নিন। বিশেষ করে প্রবীণ কোনও ব্যক্তি হলে কোনও ইতস্তত করবেন না। পবিরারের লোকজনের সঙ্গে বিবাদে জড়াবেন না। সাড়ে এগারোটা থেকে দুপুর দুটো আপনার জন্য গুরুত্বপূর্ণ সময়। হলুদ রঙের পোশাক পরুন।

মিথুন : দিনটি চমৎকার। উপভোগ করুন। আজ আপনার আবেগ নিয়ন্ত্রণে থাকবে। আপনার আত্মবিশ্বাস ঠিক থাকবে। এর সুবিধা নিন। আত্মবিশ্বাসের উপর ভর করে সঠিক পরিকল্পনা নিতে পারলে তা আপনার কাজে আসবে। বাদামি রঙের পোশাক পরুন। সকাল দশটা থেকে এগারোটা আপনার জন্য শুভ সময়।

কর্কট : অপ্রত্যাশিত সুনাম পাবেন। তবে কর্মস্থানে বেশি কাজ করতে হতে পারে। আজ আপনি পুরস্কৃত হতে পারেন। আপনার নেওয়া সিদ্ধান্তগুলি ঠিকঠাক হবে। হলুদ কিছু পোশাক পরুন। দুপুর দুটো থেকে চারটে আপনার জন্য শুভ সময়।

সিংহ : আজ আপনি কিছুটা ক্লান্ত হয়ে পড়তে পারেন। কোনও রকমের সমস্যা এড়িয়ে চলুন। বন্ধুবান্ধবের সঙ্গে অকারণে ঝামেলায় জড়াবেন না। মনে শান্তি রাখুন। দেখবেন ব্লাড প্রেসার কমে গেছে। বাদামি রঙের পোশাক পরুন। বিকেল তিনটে থেকে চারটে আপনার জন্য শুভ সময়।

কন্যা : আজ পরিবারের লোকেদের সঙ্গে সময় কাটান। আনন্দ করুন। শান্ত থাকুন। আপনার জীবনসঙ্গীর প্রতি কিছুটা আবেগপ্রবণ হয়ে পড়তে পারেন। কিন্তু, বুঝেশুনে কাজ করুন। সকাল সওয়া দশটা থেকে সাড়ে বারোটা আপনার জন্য গুরুত্বপূর্ণ সময়। সবুজ শুভ রং।

তুলা : অবশেষে আজ আপনি কিছুটা গোছাল হবেন। আপনার জীবনের গুরুত্বপূর্ণ কাজগুলি আজ করুন। খরচখরচা সংক্রান্ত বিষয় আগামীকাল করুন। নীল আপনার শুভ রং। বিকেল চারটে থেকে ছটা আপনার জন্য শুভ সময়।

বৃশ্চিক : সংকটজনক পরিস্থিতির মধ্যে নিজেকে ঠিক রাখার জন্য সব সমর্থন আজ পাবেন। আজ বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। বিশ্বাস ও দৃঢ়তার উপর তৈরি হওয়া ভালোবাসার সম্পর্ক আজ আপনার কাজে আসবে। আপনার ভালোবাসার মানুষ আপনাকে সঙ্গ দেবে। ডার্ক রেড রঙের পোশাক পরুন। দুপুর একটা থেকে আড়াইটা আপনার জন্য শুভ সময়।

ধনু : সামাজিক ক্ষেত্রে আগ্রহী হবেন। দিনটি রোজগারের দিন। দিনটিতে সামাজিক কাজে ব্যস্ত থাকবেন। নিজের সৌভাগ্যের জন্য নীল রঙের পোশাক পরুন। বিকেল চারটে থেকে ছটা আপনার জন্য শুভ সময়।

মকর : দিনটি ভালো। নিজের লক্ষ্যপূরণে সিরিয়াস হোন। লক্ষ্যপূরণের জন্য সঠিক পরিকল্পনা নিন। নিজের লক্ষ্যপূরণে আবেগকে জায়গা পেতে দেবেন না। সারা মাসের মধ্যে আপনার জন্য আজকের দিনটি ভালো। ডার্ক গ্রে রঙের পোশাক পরুন। দুপুর দুটো পঁয়তাল্লিশ থেকে সাড়ে তিনটে আপনার জন্য শুভ সময়।

কুম্ভ : আজ আপনার ধৈর্য ধরার দিন। ধৈর্যের মাধ্যমে অনেক বিপত্তি কাটিয়ে তুলতে পারবেন। জটিল বুদ্ধির মাধ্যমে কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসুন। পরিবারের লোকজনের সঙ্গে বুঝেশুনে ব্যবহার করুন। সাড়ে এগারোটা থেকে একটা আপনার জন্য শুভ সময়। রয়্যাল ব্লু আপনার জন্য শুভ সময়।

মীন : আজ বন্ধু বা সহকারীদের থেকে কোনও সাহায্য পাবেন না। সঠিক ব্যাখ্যা না করে কোনও বিষয়ে সিদ্ধান্ত নেওয়া ঠিক হবে না। যে কোনও চ্যালেঞ্জিং পরিস্থিতির মোকাবিলা করতে আপনি তৈরি থাকবেন। হলুদ আপনার শুভ রং। সকাল দশটা থেকে বারোটা আপনার জন্য শুভ সময়।

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Related posts

Leave a Comment