আজ কেমন যাবে সারাদিন, জানতে নজর রাখুন ভাগ্যফলে!

দুবেলা, ভাগ্যফলঃ আজ ২০ জুলাই ২০১৮, শুক্রবার।

আজকের দিনে জন্ম নেওয়া জাতক বা জাতিকার জন্য!

শুভ দিনঃ রবি, সোম, বুধ ও শুক্রবার।

শুভ রংঃ বলাল, নীল, গেরুয়া, কালো ও সাদা।

আজ কেমন যাবে আপনার সারাদিন অথবা কেমন থাকবে আপনার স্বাস্থ্য? মিটবে কি সাংসারিক সমস্যা? জানতে নজর রাখুন আজকের দুবেলা ভাগ্যফলে!

  1. মেষ : আপনি আসলে কী চান, সে বিষয়ে সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন না। আর্থিক সমস্যা থাকবে। আজ সন্ধায় বাড়িতে অতিথি আসতে পারে। স্ত্রীর সঙ্গে বুঝেশুনে ব্যবহার করুন।
  2. বৃষ : খেলাধুলায় আকর্ষিত হয়ে পড়বেন। ধ্যান ও যোগের মাধ্যমে আধ্যাত্মিক লাভ হবে। বুঝেশুনে খরচ করুন। কর্মক্ষেত্রে সমস্যা আসতে পারে। তাই সাবধান হোন। বিচক্ষণতার সঙ্গে কাজ করুন। আইনি পরামর্শ নেওয়ার ক্ষেত্রে আইনজীবীদের তাছে যাওয়াই ভালো।
  3. মিথুন : পরিস্থিতি জটিল তৈরি হলেও ঘাবড়ে যাবেন না। অশান্ত পরিবেশের মধ্যে নিজেরে ঠিক রাখুন। স্ত্রীকে সময় দিন। ঋণ আদায় করতে পারবেন। বিচক্ষণ কারোও কাছে কোনও বিষয়ে পরামর্শ নিতে পারেন।
  4. কর্কট : আর্থিক উন্নতির যোগ আছে। বন্ধুদের কাছ থেকে আমন্ত্রণ পেতে পারেন। ঊর্ধ্বতনদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। সহকর্মীরাও সাহায্য করবেন। স্ত্রীর সঙ্গে রোমান্টিক সম্পর্ক বজায় থাকবে।
  5. সিংহ : আজও সমস্যার সমাধান হবে না। উলটে অর্থব্যয় হবে। অন্যদের প্রয়োজন বোঝার চেষ্টা করুন। গুপ্ত শত্রুদের থেকে সাবধান হোন। স্ত্রীর সঙ্গে ভালো সময় কাটাতে পারবেন।
  6. কন্যা : ধর্মীয় কোনও স্থানে ভ্রমণ করতে পারেন। যা আপনার মধ্যে আধ্যাত্মিক জ্ঞানের বিস্তার ঘটাবে। তবে আজ কোথাও বিনিয়োগ না করাই ভালো। ছোটোদের সঙ্গে সময় কাটান।
  7. তুলা : পরিবারে অশান্তি হতে পারে। যা আপনার উদ্বেগের কারণ হবে। শারীরিক সমস্যাও দেখা দিতে পারে। তাই এসব এড়িয়ে চলুন। বিবাহের যোগ আছে। পেশার খাতিরে বিদেশ ভ্রমণ হতে পারে।
  8. বৃশ্চিক : স্ত্রীর কাছ থেকে অনুপ্রাণিত হবেন। অর্থের অপচয় বন্ধ করুন। কাজের চাপ বাড়বে। ঝঞ্ঝাট বাড়বে। তবে মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন। লেখালেখিতে যত্নশীল হওয়া দরকার।
  9. ধনু : বন্ধুদের সঙ্গে অপ্রীতিকর পরিস্থিতি তৈরি হতে পারে। ফলে মাথা ঠান্ডা রাখুন। অপ্রত্যাশিত খরচ হতে পারে। ধৈর্য ধরুন।
  10. মকর : সঠিক কাজ ও চিন্তা আপনাকে ঠিক পথে চালিত করবে। গুরুজনদের স্নেহ ও মমতা আপনাকে উৎসাহিত করবে। জীবনসঙ্গিনীর সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে।
  11. কুম্ভ : স্বাস্থ্যের যত্ন নিন। বিশেষ করে বয়স্ক ব্যক্তিরা স্বাস্থ্যের দিকে নজর দিন। প্রেমিক-প্রেমিকারা বাইরে বেড়িয়ে আসুন। ব্যক্তিগত ও গোপন তথ্য ফাঁস করবেন না। প্রেমের সম্পর্কে তৃতীয় ব্যক্তির আগমন ঘটতে পারে।
  12. মীন : জরুরি সিদ্ধান্ত নিতে গিয়ে বিচলিত হতে পারেন। নিজের কাজ নিয়ে মনযোগী হন। অতিরিক্ত আবেগ আসতে দেবেন না। বিবাহিতরা দাম্পত্য সম্পর্ক নিয়ে কিছুটা চাপে থাকতে পারেন।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Related posts

Leave a Comment