রবিবার ছুটির দিন কেমন কাটবে , জানতে চোখ রাখুন ভাগ্যফলে!

দুবেলা, ভাগ্যফলঃ আজ ১০ জুন ২০১৮, রবিবার।

আজকের দিনে জন্ম নেওয়া জাতক বা জাতিকার জন্য!

শুভ দিনঃ রবি , বুধ ও শুক্রবার।

শুভ রংঃ বাদামী, গোলাপি ও লাল।

আজ কেমন যাবে আপনার সারাদিন অথবা কেমন থাকবে আপনার স্বাস্থ্য? মিটবে কি সাংসারিক সমস্যা? জানতে নজর রাখুন আজকের দুবেলা ভাগ্যফলে!

  1. কর্কটঃ-  কর্মক্ষেত্রে আপনার দক্ষতার মূল্য পাবেন। পেশাগত জীবনে সাফল্যের জন্য এই সময়টা খুবই গুরুত্বপূর্ণ। ফলে সাবধানে পদক্ষেপ নিন। অফিসে পদস্থ কারও সঙ্গে বিতর্কে জড়াবেন না। নিজের কাজের মাধ্যমে অফিসের বস এবং সহকর্মীকে খুশি করুন। এতে আপনার লাভ হবে। সাদা রঙের পোশাক আপনার জন্য পয়মন্ত। কোনও কিছুতে বিনিয়োগের বিষয়ে বিকেল ৩টা থেকে ৫টার মধ্যে সিদ্ধান্ত নিন।
  2. কন্যাঃ-  প্রেমে পড়ার জন্য আজ উপযুক্ত দিন। এমন কারও সঙ্গে পরিচয় হবে, যিনি আপনার জীবন বদলে দেবে। পরস্পরকে আরও ভালো করে জানার জন্য দু’জনে কোথাও বেড়াতে যেতে পারেন। পরিজন এবং বন্ধুদের খোঁজ নিন। জলপাই সবুজ রঙের পোশাক পরুন। সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত শুভ সময়।
  3. কুম্ভঃ-   প্রচুর চেষ্টা সত্ত্বেও কাজের জায়গায় ভালো ফল না পাওয়ায় হতাশ হয়ে পড়বেন। চিন্তার কারণে শারীরিক সমস্যা দেখা দিতে পারে। স্বাস্থ্যজনিত কারণে খরচখরচা হতে পারে। ধৈর্য রাখুন। মনপ্রাণ দিয়ে কাজ করুন। ফল পাবেন। বাড়িতে পার্টির সম্ভাবনা রয়েছে। চিন্তা ভুলে আনন্দে মেতে ওঠার সম্ভাবনা রয়েছে। লাল রং শুভ। দুপুর সাড়ে ৩টে থেকে ৫টা ভালো সময়।
  4. মীনঃ-  সারাদিন মানসিক শান্তি থাকবে। দেখবেন, কোনও কিছুর কারণে যেন তা নষ্ট না হয়। কেউ কেউ আপনাকে বিরক্ত বা মনোযোগে ব্যাঘাত ঘটানোর চেষ্টা করবেন। মাথা ঠান্ডা রাখুন। কাজে মনোযোগ বাড়ান। একটু বিশ্রাম নিতে পারলে কর্মদক্ষতা বাড়বে। হলুদ রং শুভ। বেলা ১০টা থেকে ১১টার মধ্যে গুরুত্বপূর্ণ কাজ করুন।
  5. মকরঃ- আজকের দিনটি ইতিবাচক। একাধিক নতুন সুযোগ সুবিধা আসবে। কেউ ব্যবসা শুরু করতে চাইলে আজকের দিনটি ভালো। কর্মক্ষেত্রে নতুন প্রকল্প হাতে নিতে পারেন। চলার পথে যে সুযোগ আসবে সেটাকে আঁকড়ে ধরুন। যে কোনও গুরুত্বপূর্ণ কাজ বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ১টা ১৫-র মধ্যে শেষ করুন। পরিবারের সঙ্গে কাটানোর সময় পাবেন। সবুজ রং শুভ।
  6. মেষঃ-  কাজের জন্য আজও বাইরে যেতে হতে পারে। ব্যবসায়িক কাজকর্মের পাশাপাশি এই ভ্রমণে অনেক মজার সুযোগ রয়েছে। ব্যবসা সংক্রান্ত মিটিং সফল হবে। ভয় পাবেন না। যে কোনও গুরুত্বপূর্ণ কাজ দুপুর ৩টে থেকে ৪টের মধ্যে করুন। আত্মবিশ্বাসী থাকুন। লাল রং শুভ।
  7. মিথুনঃ- কর্মক্ষেত্রে দিনটি ভালো। কাজের জায়গায় নতুন সুযোগ সুবিধা আসবে। আপনার কঠোর পরিশ্রম প্রশংসিত এবং পুরষ্কৃত হবে। কেরিয়ারে নতুন অপশন আসবে। তবে, কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সবদিক ভেবেচিন্তে দেখুন। বেশি চিন্তা করবেন না। কাছের মানুষের সঙ্গে ছোটোখাটো ভ্রমণের পরিকল্পনা করুন। যে কোনও গুরুত্বপূর্ণ কাজ বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ১টার মধ্যে করুন।
  8. তুলাঃ- আর্থিকভাবে দিনটি শুভ। পেশার জগতে ভালো কাজের জন্য সিনিয়রদের কাছে পুরষ্কৃত হবেন। ভালো বোনাসও জুটে যেতে পারে। আত্মবিশ্বাসী থাকুন। মানসিক ভারসাম্য বজায় রাখুন। বেলা ১১টা ৪৫ থেকে দুপুর দেড়টা ভালো সময়। নীলকান্তমণি নীল রং শুভ।
  9. বৃশ্চিকঃ-  আজ কাছের লোকেদের সঙ্গে অপ্রয়োজনীয় বিবাদে জড়াবেন না। সমস্যার সমাধান হওয়ার পরিবর্তে পরিস্থিতি আরও খারাপ হবে। ছোটোখাটো বিবাদের সম্ভাবনা আছে। তাই কথাবার্তায় একটু বেশি সতর্ক থাকুন। ভেবেচিন্তে কথা বলুন। নীল রং শুভ। দুপুর ২টো থেকে ৪টে ভালো সময়।
  10. বৃষঃ-   আজ সামাজিক অনুষ্ঠানে সময় কাটাতে ইচ্ছা করবে। কোনও কাজ বা গুরুতর বিষয়ে মনোযোগ দেওয়ার মতো সময় থাকবে না। আধ্যাত্মিক কোনও চর্চায় জড়ানোর চিন্তা করতে পারেন। তুচ্ছ কারণে কেরিয়ারের পক্ষে অসংশোধনীয় কোনও ক্ষতি করবেন না। দুপুর ১টা থেকে আড়াইটা ভালো সময়। পার্পেল রং শুভ।
  11. সিংহঃ-  পেশাগত জীবনে উন্নতি হবে। তবে এর জন্য আপনাকে সতর্ক থাকতে হবে। কোনও কোনও সহকর্মী আপনার সাফল্যকে সহ্য করতে পারবেন না। তাঁরা আপনার ক্ষতি চাইতে পারেন। কোনও বিষয়ে অতিরিক্ত চাপ নেবেন না। স্বাভাবিক থাকুন। মনে রাখবেন, আপনি আগেও এরকম পরিস্থিতিতে পড়েছেন। আপনার সঙ্গী সবসময় আপনাকে মনোবল জোগাবে। বাড়িতে তাঁর সঙ্গে সমস্ত দুশ্চিন্তা শেয়ার করতে পারেন। এতে নিজেকে চাপমুক্ত মনে হবে। সবুজ রঙের পোশাক আজ পরবেন না। শুভ সময় বিকেল ৩টা ১৫ মিনিট থেকে ৫টা।
  12. ধনুঃ-  আজ আপনার জন্য একাধিক চমক রয়েছে। আসবে সুযোগ সুবিধাও। যদি ব্যবসায় বিনিয়োগের কথা ভাবছেন, তাহলে আশা রাখুন লাভবান হবেন। গত কয়েকদিন ধরে যে কঠোর পরিশ্রম করছেন, তারজন্য প্রোমোশন বা বেতন বৃদ্ধি হতে পারে। অতীতে কাউকে টাকা ধার দিয়ে থাকলে আজ ফেরত পাবেন। বন্ধুদের ভালোবাসা পাবেন। আজ এমন কিছু সারপ্রাইজ় গিফট পেতে পারেন, যেটা আপনি বহুদিন ধরে কিনতে চাইছেন। পার্পেল রং শুভ। বেলা সাড়ে ১২টা থেকে দুপুর ২টো ১৫ ভালো সময়।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Related posts

Leave a Comment