সপ্তাহের শুরু কেমন কাটবে, জানতে চোখ রাখুন ভাগ্যফলে!

দুবেলা, ভাগ্যফলঃ আজ ১১ জুন ২০১৮, সোমবার।

আজকের দিনে জন্ম নেওয়া জাতক বা জাতিকার জন্য!

শুভ দিনঃ সোম, বুধ,বৃহস্পতি ও শনিবার।

শুভ রংঃ সাদা, ম্যাজেন্টা ও লাল।

আজ কেমন যাবে আপনার সারাদিন অথবা কেমন থাকবে আপনার স্বাস্থ্য? মিটবে কি সাংসারিক সমস্যা? জানতে নজর রাখুন আজকের দুবেলা ভাগ্যফলে!

  1. কর্কটঃ- আর্থিক উন্নতির যোগ আছে। বন্ধুদের কাছ থেকে আমন্ত্রণ পেতে পারেন। ঊর্ধ্বতনদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। সহকর্মীরাও সাহায্য করবেন। স্ত্রীর সঙ্গে রোমান্টিক সম্পর্ক বজায় থাকবে।
  2. কন্যাঃ- ধর্মীয় কোনও স্থানে ভ্রমণ করতে পারেন। যা আপনার মধ্যে আধ্যাত্মিক জ্ঞানের বিস্তার ঘটাবে। তবে আজ কোথাও বিনিয়োগ না করাই ভালো। ছোটোদের সঙ্গে সময় কাটান।
  3. কুম্ভঃ- স্বাস্থ্যের যত্ন নিন। বিশেষ করে বয়স্ক ব্যক্তিরা স্বাস্থ্যের দিকে নজর দিন। প্রেমিক-প্রেমিকারা বাইরে বেড়িয়ে আসুন। ব্যক্তিগত ও গোপন তথ্য ফাঁস করবেন না। প্রেমের সম্পর্কে তৃতীয় ব্যক্তির আগমন ঘটতে পারে।
  4. মীনঃ- এই সপ্তাহে খরচ বাড়বে, তাই সাবধান হন। অপ্রোয়জনীয় কেনাকাটা করবেন না। সামাজিক মেলামেশার ক্ষেত্রে সপ্তাহটি শুভ। আপনার ব্যক্তিত্ব আপনার জনপ্রিয়তা বাড়াবে। নতুন সম্পর্ক তৈরি হতে পারে। শুভ রং ম্যাজেন্টা। গুরুত্বপূর্ণ কাজগুলি সন্ধ্যা ৭টা ১৫ মিনিট থেকে রাত ৮টা ৩০মিনিটের মধ্যে করার চেষ্টা করুন।
  5. মকরঃ- অফিসে সহকর্মীদের সঙ্গে বিবাদে জড়াবেন না। যে কোনও বিতর্ক থেকে দূরে থাকুন। কর্মক্ষেত্রে বিশেষ কোনও দায়িত্ব সফল ভাবে পালন করে প্রশংসা পাবেন। এই সপ্তাহে আর্থিক ভাব ভালো। বেলা ৩টা ৪৫ মিনিট থেকে ৫টা ১৫ মিনিটের মধ্যে কোনও কাজ করলে তা সাফল্য দেবে। আপনার শুভ রং লেভেন্ডার। বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটবে।
  6. মেষঃ- আপনি আসলে কী চান, সে বিষয়ে সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন না। আর্থিক সমস্যা থাকবে। আজ সন্ধায় বাড়িতে অতিথি আসতে পারে। স্ত্রীর সঙ্গে বুঝেশুনে ব্যবহার করুন।
  7. মিথুনঃ- পরিস্থিতি জটিল তৈরি হলেও ঘাবড়ে যাবেন না। অশান্ত পরিবেশের মধ্যে নিজেরে ঠিক রাখুন। স্ত্রীকে সময় দিন। ঋণ আদায় করতে পারবেন। বিচক্ষণ কারোও কাছে কোনও বিষয়ে পরামর্শ নিতে পারেন।
  8. তুলাঃ- আজ আপনার দিনটি ভালো কাটবে। এতদিন যেসব সিদ্ধান্ত নিয়েছেন, সেগুলো পর্যবেক্ষণ করতে পারেন। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভাবুন। বিশেষ করে কাজের ক্ষেত্রে কোনও সিদ্ধান্তের আগে ভালো-খারাপ সবকিছু খুঁটিয়ে দেখুন। এতে আপনার পেশাগত এবং ব্যক্তিগত জীবনে লাভ হবে। শুভ সময় সকাল ৯টা থেকে সাড়ে দশটা। নীল রঙের পোশাক আপনার জন্য পয়মন্ত।
  9. বৃশ্চিকঃ স্ত্রীর কাছ থেকে অনুপ্রাণিত হবেন। অর্থের অপচয় বন্ধ করুন। কাজের চাপ বাড়বে। ঝঞ্ঝাট বাড়বে। তবে মাথা ঠান্ডা রাখার চেষ্টা করুন। লেখালেখিতে যত্নশীল হওয়া দরকার।
  10. বৃষঃ- পেশাগতজীবনে আপনার জন্য দিনটি আজ ভালো। আজ সারাদিন প্রফুল্ল থাকবেন। নতুন কোনও প্রোজেক্ট হাতে নেওয়ার ক্ষেত্রে উৎসাহী থাকবেন। কর্মক্ষেত্রে আপনার দক্ষতার প্রশংসা করতে পারেন পদস্থরা। আরও ভালো কাজের জন্য তাঁরা আপনাকে উৎসাহিত করবেন। বিভিন্ন সামাজিক কাজে নিজেকে নিয়োজিত করবেন। শুভ রং সাদা। বিকেল ৪টা থেকে ৫টার মধ্যে গুরুত্বপূর্ণ কাজগুলি করুন।
  11. সিংহঃ- আজও সমস্যার সমাধান হবে না। উলটে অর্থব্যয় হবে। অন্যদের প্রয়োজন বোঝার চেষ্টা করুন। গুপ্ত শত্রুদের থেকে সাবধান হোন। স্ত্রীর সঙ্গে ভালো সময় কাটাতে পারবেন।
  12. ধনুঃ- এই সপ্তাহের প্রথম ভাগ দুশ্চিন্তায় কাটলেও শেষ ভাগ শুভ। কর্মক্ষেত্রে কোনও বাধা এলেও পরে তা কেটে যাবে। পরস্পরকে আরও ভালো করে জানার জন্য দু’জনে কোথাও বেড়াতে যেতে পারেন।  বিশেষ করে কাজের ক্ষেত্রে কোনও সিদ্ধান্তের আগে ভালো-খারাপ সবকিছু খুঁটিয়ে দেখুন। কর্মক্ষেত্রে পদোন্নতি হতে পারে। ভালো কাজে যাওয়ার আগে ধুসর রংয়ের পোশাক পড়ুন।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Related posts

Leave a Comment