রবিবার সরস্বতী পুজোর দিন কেমন যাবে, জানতে দেখুন ভাগ্যফল!

দুবেলা, ভাগ্যফলঃ আজ রবিবার, ১০ ফেব্রুয়ারি ২০১৯।

আজকের দিনে জন্ম নেওয়া জাতক বা জাতিকার জন্য!

শুভ দিনঃ রবি, বুধ ও শুক্রবার।

শুভ রংঃ গেরুয়া , সাদ, নীল ও লাল!

আজ কেমন যাবে আপনার সারাদিন অথবা কেমন থাকবে আপনার স্বাস্থ্য? মিটবে কি সাংসারিক সমস্যা? জানতে নজর রাখুন আজকের দুবেলা ভাগ্যফলে!

  1. মেষ : স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। ভ্রমণে বেরোলে একটু সতর্ক থাকুন। বন্ধুবান্ধব এবং পরিবারের সঙ্গে ভুল বোঝাবুঝি মিটিয়ে নেওয়ার সুযোগ রয়েছে। এখনই তাঁদের সঙ্গে কথা বলুন। দেখবেন, কোনও কারণে যেন তাঁদের সঙ্গে সম্পর্ক নষ্ট হয়ে না যায়। কাজের জায়গায়, ভেবেচিন্তে এবং কৌশলে কথা বলুন। বিকাল ৪টে থেকে ৫টা পর্যন্ত বিশেষ সতর্ক থাকুন। কাজের জায়গায় কেউ আপনার ভাবমূর্তি খারাপ করার চেষ্টা করতে পারেন। সবুজ রং শুভ।
  2. ধনু : বন্ধুর কাছে সাহায্য চাইতে কুণ্ঠাবোধ করবেন না। বিশ্বাস এবং সমঝোতার উপর দাঁড়িয়ে আপনার কাছের মানুষদের সঙ্গে সম্পর্ক। একে অপরের সমর্থনে সম্পর্ক দৃঢ় হবে। লাল রং শুভ। বেলা ১২টা থেকে দুপুর ১টার মধ্যে কাজ শেষ করুন।
  3. বৃশ্চিক : আজ পরিবার এবং বন্ধুবান্ধবরা আপনাকে খুশি দেবেন। যদি কোনও রকম হতাশা আসে, আজ তা কেটে যাবে। পারিবারিক সূত্রে অর্থ আসতে পারে। বা কাজের জায়গায় রোজগার বৃদ্ধি পাবে। অধৈর্য হবেন না। বেগুনি নীল রং শুভ। বেলা ১১টা থেকে দেড়টা ভালো সময়।
  4. মকর : কাজের জায়গায় বোনাস বা অন্য কোনও উপায়ে আয় বৃদ্ধির সুযোগ রয়েছে। তবে, ব্যক্তিগত জীবনে কিছু সমস্যা আসতে পারে। সেই সমস্যা হতে পারে পরিবারের সঙ্গে। মতানৈক্য বাড়িতে শান্তি নষ্ট করতে পারে। শান্তভাবে পরিস্থিতির মোকাবিলার চেষ্টা করুন। কালো লং শুভ। গুরুত্বপূর্ণ কাজ করুন দুপুর দেড়টা থেকে আড়াইটার মধ্যে।
  5. কুম্ভ : আজ দিনটি বাড়িতে খুব সন্তোষজনকভাবে কাটবে। পারিবারিক জীবন কত গুরুত্বপূর্ণ তা বুঝতে পারবেন। পারিবারিক পরিবেশে স্বাচ্ছন্দ্য অনুভব করবেন। ভালো সময় কাটানোর জন্য বাইরে যাওয়ার প্রয়োজন পড়বে না। হাল্কা সবুজ রং শুভ। দুপুর ১টা থেকে ২টো ভালো সময়।
  6. মীন : বাড়িতে সময় উপভোগ করবেন। যতটা সম্ভব পরিবারের সঙ্গে সময় কাটান। আপনার আশপাশের বিষয় নিয়ন্ত্রণে আনার চেষ্টা করবেন না। পরিবারের সঙ্গ উপভোগ করুন। কারণ, আপনার যদি তাঁদের সাহায্যের প্রয়োজন হয়, তাঁরা তা করবেন। কমলা রং শুভ। দুপুর ১টা থেকে ২টো ভালো সময়।
  7. কর্কট : গ্রহের পরিবর্তনের কারণে ভালো খবর পাবেন। যদি কোনও ব্যবসা বা সম্পত্তিতে আর্থিক বিনিয়োগ করতে চান, এখন উপযুক্ত সময়। যদি কোনও খারপ অভ্যাস ত্যাগ করার চেষ্টা করছেন, তাহলে আজ থেকেই সেই উদ্যোগ নিন। নিজেকে জানার জন্য এই সময়টাকে কাজে লাগান। দীর্ঘমেয়াদী পরিকল্পনা করুন। দুপুর ২টো থেকে ৪টে ভালো সময়। হলুদ রং শুভ।
  8. তুলা : আপনার জীবনে কোনও গুরুত্বপূর্ণ সম্পর্ক শুরু হবে। বন্ধুত্ব দিয়ে শুরু হবে। পরের ধাপে এগিয়ে যাবে সম্পর্কটা। এই বিশিষ্টজন আপনার জীবনে সবথেকে প্রয়োজনীয় পথে দেখাবেন। পরিবার এবং কাছের মানুষদের সঙ্গে ভালো সময় কাটানোর সম্ভাবনা রয়েছে। সবুজ রং শুভ। দুপুর ২টো থেকে ৩টে ভালো সময়।
  9. বৃষ : আজ যা-ই করবেন ভাগ্য সহায় হবে। ফলে, সারাদিন খুশি থাকবেন। কোনও ঝগড়া বা তর্কবিবাদে জড়াবেন না। মাথা ঠান্ডা রাখুন। নিজের মতামত প্রকাশ করুন। তবে পরিবার বা ভালোবাসার মানুষদের কাছে শান্তভাবে নিজের মতপ্রকাশ করুন। যে কোনও গুরুত্বপূর্ণ কাজ বেলা ১০টা থেকে সাড়ে ১২টার মধ্যে শেষ করুন। রয়্যাল ব্লু  রং শুভ।
  10. মিথুন : আজ সৃষ্টিশীল থাকবেন। কাজের জায়গায় নতুন কিছু করুন। নিজের দক্ষতা দেখিয়ে পরিচিতি এবং প্রশংসা পাবেন। ইতিবাচক থাকুন। বাড়িতে যে কোনও রকম ভুল বোঝাবুঝি নিয়ে সতর্ক থাকুন। ভেবেচিন্তে কথা বলুন যাতে কাউকে না আঘাত করে ফেলেন। যে কোনও গুরুত্বপূর্ণ কাজ বেলা ১১টা থেকে সাড়ে ১২টার মধ্যে করুন। ধূসর রং শুভ।
  11. সিংহ : পেশার জায়গায় এবং পরিবারের কাছে আপনি লাকি। আপনার উপস্থিতিতে তাঁরা উপকৃত হবেন। তবে, টাকাপয়সার ব্যাপারে সতর্ক থাকুন। ব্যবসা বা স্টক মার্কেটে বিনিয়োগের ক্ষেত্রে ভালো সময় নয়। কারণ, আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। দুপুর ২টো থেকে ৪টে ভালো সময়। নীল রং শুভ।
  12. কন্যা : কোনও সঙ্গী খুঁজে পাওয়ার সম্ভাবনা রয়েছে। ইতিবাচক থাকুন। খুশিতে থাকুন। ভালো কিছু হবে। ধৈর্য রাখুন এবং যে কোনও পরিস্থিতির যত্ন সহকারে মোকাবিলা করুন। বাড়িতে সময়টা উপভোগ করবেন। পরিবার এবং কাছের লোকেদের সঙ্গে যোগাযোগের সুযোগ রয়েছে। যে কোনও গুরুত্বপূর্ণ কাজ বেলা ৯টা থেকে ১০টার মধ্যে শেষ করুন। লাল রং শুভ।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Related posts

Leave a Comment