আজ আপনার মঙ্গল হবে কি? জানতে দেখুন ভাগ্যফল!

দুবেলা, ভাগ্যফলঃ আজ মঙ্গলবার, ১৯ ফেব্রুয়ারি ২০১৯।০

আজকের দিনে জন্ম নেওয়া জাতক বা জাতিকার জন্য!

শুভ দিনঃ মঙ্গল, বুধ ও শুক্রবার।

শুভ রংঃ ব্ল, সাদ ও লাল!

আজ কেমন যাবে আপনার সারাদিন অথবা কেমন থাকবে আপনার স্বাস্থ্য? মিটবে কি সাংসারিক সমস্যা? জানতে নজর রাখুন আজকের দুবেলা ভাগ্যফলে!

  1. কর্কট : অফিসে ঊর্ধ্বতনদের সঙ্গে বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। তা এড়িয়ে চলার চেষ্টা করুন। কেরিয়ারের উন্নতি হবে। কখনও কখনও কিছুটা আক্রমণাত্মক হয়ে পড়তে পারেন। তাই মাথা ঠান্ডা রাখুন। বিবাদ এড়িয়ে চলার চেষ্টা করুন। অদূর ভবিষ্যতে যা আপনার জন্য কার্যকরী হবে। ইন্ডিগো আজ আপনার শুভ রং। দুপুর ১২টা ১৫ থেকে দেড়টা আপনার জন্য শুভ সময়।
  2. সিংহ : আজ আপনি নিজেকে সৌভাগ্যবান মনে করবেন। পরিবার ও কেরিয়ারের দিক থেকে দিনটি ভালো কাটবে। আজ এমন অবস্থার মধ্যে থাকবেন যা আপনার পরিবারে সৌভাগ্য বহন করে আনবে। আজ সহৃদয়তার স্বীকৃতি পাবেন। হলুর রঙের পোশাক পরুন। আজ বাকি কাজগুলি শেষ করুন। সকাল নটা থেকে এগারোটা আপনার জন্য শুভ সময়।

  3. মেষ : অস্বস্তিতে পড়বেন এমন কোনও জিনিস এড়িয়ে চলাই ভালো। ইতিবাচক থাকুন। অকারণে বিবাদে জড়াবেন না। আজ কোনও কিছু নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে। আজ বন্ধুদের সঙ্গে বেশি মেলামেশা না করাই ভালো। কারণ কখনও কখনও একাই মানুষ ভালো থাকে। তা বলে আপনার ঘনিষ্ঠদের সঙ্গে ভালো সম্পর্ক রাখার চেষ্টা করুন। হলুদ আপনার জন্য শুভ রং। দুপুর সাড়ে বারোটা থেকে দুটো আপনার জন্য শুভ সময়।

  4. বৃষ : আজ আপনার আত্মবিশ্বাস থাকবে। আজ আপনি সফল হবেন। আজ আপনি একাই সিদ্ধান্ত নেবেন এবং তাতে কোনও সমস্যা তৈরি হলে তার ফলও একাই ভুগবেন। তাই যা সিদ্ধান্ত নিচ্ছেন ভেবেচিন্তে নিন। হলুদ রঙের কোনও পোশাক পরতে পারেন। বিকেল চারটে থেকে ছটা আপনার জন্য শুভ সময়।

  5. মিথুন : আত্মীয় পরিজন ও ঘনিষ্ঠদের সাহায্য পাবেন। গ্রহসন্নিবেশের কারণে আপনার মেজাজ ভালো থাকবে। পরিবারের সমর্থন পাবেন। আপনার ভালোবাসার মানুষ আপনাকে সমর্থন করবে। হলুদ আপনার শুভ রং। বিকেল চারটে থেকে ছটা আপনার জন্য শুভ সময়।

  6. কন্যা : আজ বন্ধুবান্ধবদের সঙ্গে মেলামেশা করতে পারেন। দিনটি আনন্দের সঙ্গে কাটবে। বিকেল পাঁচটা থেকে সাতটা আপনার জন্য শুভ সময়। কাজের চাপ কাটাতে বন্ধুদের সঙ্গ দিন। পুরোনো কোনও স্মৃতিকে মনে করে আনন্দ পান।

  7. তুলা : আপনার সহৃদয়তার সুযোগ অন্য লোকে নিতে পারেন। সুতরাং সাবধান থাকুন। নেতিবাচক কোনও কিছু থেকে দূরে থাকুন। আপনার সহৃদয়তা অন্যদের কিছু লাভ করতে সাহায্য করবে। আপনি যদি তা করতে দেন তাহলে তা আপরার পক্ষে খারাপ। বিকেল চারটে থেকে পাঁচটার মধ্যে কেউ কোনও সাহায্য চাইলে তা প্রত্যাখ্যান করা ভালো। না হলে তা আপনার জীবনে সমস্যা বয়ে আনতে পারে।

  8. বৃশ্চিক : আজ কিছুটা ঝুঁকি নিতে পচ্ছন্দ করবেন। সেটা আপনার সম্পর্ক ও কেরিয়ারের ক্ষেত্রে হতে পারে। আজ অ্যাডভেঞ্চারের প্রতি আপনার ঝোঁক বাড়বে। তবে নতুন যা কিছু করবেন তা আপনার অভিজ্ঞতার ভাঁড়ারকে সমৃদ্ধ করবে। বেলা পৌনে বারোটা থেকে দুটো পঁচিশ আপনার জন্য শুভ সময়। ক্রিম রঙের কোনও পোশাক পরতে পারেন।

  9. ধনু : আজ বন্ধুদের সাহায্য পাবেন। তবে সেই সাহায্য চাইতে লজ্জা বোধ করবেন না। ঘনিষ্ঠ সম্পর্ক বিশ্বাস ও বোঝাপড়ার ভিত্তিতে তৈরি হয়। যা আজ আপনার জন্য তৈরি হবে এবং আপনার ভিতকে মজবুত করতে সাহায্য করবে। আপনার ভালোবাসার মানুষকে সাহায্য করুন প্রতিদান পাবেন।

  10. মকর : আজ আপনার রোজগার বাড়বে। তবে পরিবারে অশান্তির সম্ভাবনা আছে। মতানৈক্যের জেরে পরিবারের শান্তি বিঘ্নিত হবে। তবে নিজের মধ্যে কোনও নেতিবাচক প্রভাব পড়তে দেবেন না। সব পরিস্থিতির জন্য তৈরি থাকুন। মাথা ঠান্ডা রাখুন। কালো আজ আপনার প্রিয় রং। দুপুর দেড়টা থেকে আড়াইটা আপনার জন্য শুভ সময়।

  11. কুম্ভ : দিনটি স্বস্তির সঙ্গে কাটাবেন। আজ পরিবারের গুরুত্ব বুঝতে পারবেন। তাদের সঙ্গে ভালো একটা দিন কাটান। তাদের কাছ থেকে উপহারও পেতে পারেন। দুপুর একটা থেকে দুটো আপনার জন্য শুভ সময়। হালকা সবুজ রঙের পোশাক পরুন।

  12. মীন : পরিবারে শান্তি ও সম্প্রীতি বজায় থাকবে। যতটা সম্ভব আনন্দ উপভোগ করুন। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটান। আপনার ভালোবাসার মানুষ আজ আপনাকে সব ধরনের সমর্থন দেবে। সুতরাং খেলাধূলা ও মজা করে সময় কাটান। কমলা রঙের পোশাক আপনার জীবনে খুশি ও আনন্দ নিয়ে আসবে। দুপুর একটা থেকে দুটো আপনার জন্য শুভ সময়।

Spread the love
  • 21
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    21
    Shares

Related posts

Leave a Comment