আজ কি আপনার মঙ্গল হবে, জানতে দেখুন ভাগ্যফল!

দুবেলা, ভাগ্যফলঃ আজ মঙ্গলবার,  ১২ মার্চ ২০১৯।

আজকের দিনে জন্ম নেওয়া জাতক বা জাতিকার জন্য!

শুভ দিনঃ মঙ্গল, বৃহস্পতি ও শনিবার।

শুভ রংঃ গেরুয়া, চকলেট ও লাল রঙ।

আজ কেমন যাবে আপনার সারাদিন অথবা কেমন থাকবে আপনার স্বাস্থ্য? মিটবে কি সাংসারিক সমস্যা? জানতে নজর রাখুন আজকের দুবেলা ভাগ্যফলে!

  1. মেষ : আপনার বুদ্ধিমত্তার জবাব নেই। আপনার চারপাশের আরও পাঁচ জন ব্যক্তি তাঁদের কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে আপনার কাছ থেকে মতামত নেন। আপনি উদার, ভালো পরামর্শদাতা। তবে এটা মাথায় রাখা দরকার, কখনও কাউকে কোনও পরামর্শ দিতে গিয়ে মনের গোপন কোনও পরিকল্পনা ফাঁস করে দেবেন না। কোনও প্রতিযোগিতামূলক কাজে আপনারই জয় হবে। বিদ্যার্থীদের ক্ষেত্রেও ভালো সময়। তবে দাম্পত্য কলহের সম্ভাবনা রয়েছে।
  2. বৃষ : এই রাশির অধিকারীদের পরিবারের কিছুটা আর্থিক অনটন আসতে পারে। পরিবারের কোনও সদস্যের চিকিত্সায় অর্থ ব্যয় হতে পারে। তবে দীর্ঘমেয়াদি কোনও পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে। আজকে নানাকারণে কিছুটা হলেও বেশি টাকা হাত থেকে বেরোতে পারে।
  3. মিথুন : এখন তো সময় আপনারই। প্রেমে ভরপুর জীবন। ভালোবাসার মানুষকে মনের কথা বলার সুবর্ণসুযোগ। চাকুরিজীবীদের পদোন্নতির সুযোগ। অন্য কোনও কাজের মাধ্যমে বাড়তি রোজগারের সুযোগ। শপিং করার জন্য আদর্শ সময়। এক্ষেত্রে আপনি আপনার মনের সুপ্ত থাকা কোনও বিলাসবহুল দামী জিনিসও কিনে নিতে পারে।
  4. কর্কট : কারোর কাছে নিজেকে প্রমাণ করতে গিয়ে কখনও বেশি আক্রমণাত্মক হয়ে উঠবেন না। আপনি অবশ্যই নিজের হয়ে সওয়াল করুন, কিন্তু মাথায় রাখবেন এমন কিছু করবেন না যা আপনার অবস্থান নাড়িয়ে দিতে পারে। আপনি মিষ্টভাষী। কথা দিয়েই আপনি মানুষের মন জয় করে নিতে পারেন। অল্প চেষ্টা করে কৌশলে কীভাবে ভালো কাজ করা যেতে পারে, তা আপনার থেকে শেখার আছে। আজ অলসতা থাকলেও সঞ্চয় হবে। পুরনো সমস্যা মিটে যাবে।
  5. সিংহ : কোনও হারানো সম্পর্ক আজ আবার জোড়া লাগতে পারে। আগের থেকে পরিস্থিতি আরও উন্নত হতে পারে। গাঢ় লাল রং আপনার জন্য শুভ। গুরুত্বপূর্ণ কাজগুলি বেলা একটা থেকে দুটোর মধ্যে সেরে নিন।
  6. কন্যা : গ্রহের অবস্থানে আপনার দারুণ সময়। আপনি আজকে যে কাজেই হাত দেবেন, তা সফল হবে। প্রেমের জন্য আদর্শ সময়। ভবিষতের আর্থিক নিরাপত্তার জন্য দৃঢ় কোনও পরিকল্পনা নিতে পারেন।
  7. তুলা : বাড়ি বা পরিবারের জন্য কোনও সিদ্ধান্ত নিয়ে থাকলে, তা কাছের মানুষের সঙ্গে শেয়ার করে করুন। সাফল্য আসবে তবে তার জন্য আপনার নিজের আচরণ ও কাজে কিছুটা পরিবর্তন আনতে হবে। আর্থিক ক্ষেত্রে সঞ্চয় ও ব্যয় সামঞ্জস্য রাখুন।
  8. বৃশ্চিক : কর্মস্থলে কাজ করার ক্ষেত্রে সহজ পদ্ধতি গ্রহণ করুন। সহকর্মীদের সঙ্গে মতবিরোধ হলেও হতে পারে। ঘনিষ্ঠ বন্ধু আপনার মনের কথা বুঝবে। শারীরিক অসুস্থতার কারণে অর্থ ব্যয় হতে পারে। প্রেমে জট কাটবে।
  9. ধনু : ঋণ পরিশোধ করবেন। স্বাভাবিকভাবে তাতে সঞ্চয় কমবে। ব্যবসায় ভালো সময়। খেলোয়াড়দের জন্য ভালো সময়ে।
  10. মকর : আর্থিক ক্ষেত্রে পূর্বে তৈরি হওয়া কোনও সংশয় কেটে যাবে। কর্মস্থলে নিজের পরিকল্পনা ব্যক্ত করুন। সকলেই আপনার কথা শুনবে। পরিবারকে সময় দিন।
  11. কুম্ভ : কর্মস্থলে প্রশংসা পাবেন। সাংসারে কিছুটা অনটন দেখা দিতে পারে। মাথা ঠান্ডা রেখে কাজ করুন। পরিস্থিতি সামলে যাবে।
  12. মীন : বাড়ি বদলানোর কোনও পরিকল্পনা থাকলে, একটু ভেবে পদক্ষেপ করুন। এই সময় স্থান পরিবর্তনের জন্য শুভ নাও হতে পারে। যাঁরা নতুন কোনও কাজ খুঁজছেন, তাঁদের জন্য ভালো সময়। সুখবর আসতে পারে।
Spread the love
  • 3
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    3
    Shares

Related posts

Leave a Comment