আজ বুধবার কেমন যাবে সারাদিন, জানতে দেখুন ভাগ্যফল!

দুবেলা, ভাগ্যফলঃ আজ বুধবার, ১৩ মার্চ ২০১৯।

আজকের দিনে জন্ম নেওয়া জাতক বা জাতিকার জন্য!

শুভ দিনঃ সোম, বুধ ও শনিবার।

শুভ রংঃ বেগুনি, নীল ও সাদা।

আজ কেমন যাবে আপনার সারাদিন অথবা কেমন থাকবে আপনার স্বাস্থ্য? মিটবে কি সাংসারিক সমস্যা? জানতে নজর রাখুন আজকের দুবেলা ভাগ্যফলে!

  1. মকর : ব্যক্তিগত কারণে অথবা কাজের জন্য আপনাকে বাইরে যেতে হতে পারে। তবে আপনার গ্রহসন্নিবেশ বলছে, সাবধানে ভ্রমণ করুন। ঝঞ্ঝাটহীন যাত্রার জন্য ভেবেচিন্তে পা ফেলুন। আজ অন্যের দ্বারা প্রভাবিত হবেন না। সমস্যার সমাধান হবে। সুযোগ আসবে। সুতরাং ইতিবাচকভাবে সিদ্ধান্ত নিন। দুপুর দুটো থেকে সাড়ে তিনটে আপনার জন্য শুভ সময়। লাল আজ আপনার প্রিয় রং।
  2. কুম্ভ : ছোটো খাটো সমস্যা হতে পারে। ফলে আপনার মেজাজ ভালো থাকবে না। ভালোবাসার মানুষের সঙ্গে ঝামেলা হতে পারে। তবে দিনের শেষে মানসিক শান্তি হবে। সমস্যাগুলির সমাধান হবে। কঠোর পরিশ্রমের ফল পাবেন। আর্থিক লাভ হবে। আজ দায়িত্ব এড়িয়ে যেতে পারবেন না। তাই সামঞ্জস্য রক্ষা করুন। সকাল দশটা থেকে এগারোটা আজ আপনার জন্য শুভ সময়।
  3. মীন : শক্রদের থেকে সাবধান থাকুন। কর্মস্থানে কিছু সমস্যা আসতে পারে। তাই সাবধানে কাজ করুন। শক্রুদের ছোটো ভাববেন না। সাদা আজ আপনার শুভ রং। শুভ সময় বিকেল চারটে থেকে পাঁচটা।
  4. মেষ : স্বাস্থ্যের যত্ন নিন। সাবধানে ভ্রমণ করুন। আজ স্বাস্থ্যের সমস্যা আপনাকে ভোগাতে পারে। পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে ভুলবোঝাবুঝি হলে আজ তা মিটিয়ে নিন। সম্পর্ককে দুর্বল হতে দেবেন না। ভেবেচিন্তে কথা বলুন। বিকেল চারটে থেকে পাঁচটা আপনার জন্য শুভ সময়। আজ আপনার সৌভাগ্যের রং সবুজ ।
  5. বৃষ : আজ যা কিছু করবেন সবই ভালো হবে। আজ আপনার ভাগ্য ভালো। ফলে আপনি খুশি ও মজায় দিনটি উপভোগ করবেন। আজ অকারণে ঝগড়া বা বিবাদে না জড়ানোই ভালো। মাথা ঠান্ডা রাখুন। ইতিবাচক প্রভাব কাজে লাগবে। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো ব্যবহার করুন। নিজের মতামত ব্যক্ত করতেই পারেন। তবে অবশ্যই মাথা ঠান্ডা রেখে করতে হবে। গুরুত্বপূর্ণ কাজগুলি করুন সকাল ১০টা থেকে সাড়ে বারোটার মধ্যে।
  6. মিথুন : আজ আপনি সৃজনশীল কিছু করবেন। আপনার গ্রহসন্নিবেশ বলছে আজ আপনি নতুন কিছু করবেন। নিজের দক্ষতার মূল্য পাবেন। এককথায় দিনটি চমৎকার। পরিবারে কোনও ভুলবোঝাবুঝি কাটাতে ইতিবাচক থাকুন। পরিবারের সদস্যদের সঙ্গে সাবধানে কথা বলুন। আপনার জীবনে ইতিবাচকতার ঢেউ খেলে যাবে। ভেবেচিন্তে কথা বলুন। সকাল এগারোটা থেকে সাড়ে বারোটা আপনার জন্য শুভ সময়। ধূসর আপনার জন্য প্রিয় রং।
  7. কর্কট : দিনটি সৌভাগ্য বহন করে আনবে। সুখবর পেতে পারেন। কোথাও বিনিয়োগ করতে চাইলে দিনটি আপনার জন্য শুভ। সম্পত্তি কিনতে পারেন। কোনও বদভ্যাস থাকলে তা আজ বর্জনের চেষ্টা করুন। আজ ভবিষ্যতের জন্য পরিকল্পনা করতে পারেন। দুপুর দুটো থেকে চারটে আপনার জন্য শুভ সময়। হলুদ রঙের কোনও পোশাক পরুন।
  8. সিংহ : দিনটি মোটামুটি। কেরিয়ারের উন্নতি হবে। পরিবারের সুখ বজায় থাকবে। তবে আর্থিক বিষয়ে সাবধান থাকুন। নতুন কিছু বিষয় শুরু না করাই ভালো। কোথাও কোনও বিনিয়োগ করবেন না। আর্থিক ক্ষতির আশঙ্কা আছে। তবে চিন্তা করবেন না। একটু বুঝে চলুন। দেখবেন দিনটা আনন্দে কাটছে। দুপুর দুটো থেকে চারটে আপনার জন্য শুভ সময়। নীল আপনার জন্য শুভ রং।
  9. কন্যা : আজ ভালোবাসা খুঁজে পাবেন। আজ জীবনসঙ্গী খুঁজে পাওয়ার সম্ভাবনা প্রবল। খুশি থাকুন। ইতিবাচক থাকুন। পরিবারে শান্তি ও সম্প্রীতির পরিবেশ বজায় থাকবে। পরিবারের সদস্য ও আপনার ভালোবাসার মানুষের সঙ্গে যোগাযোগ রক্ষার জন্য দিনটি শুভ। গুরুত্বপূর্ণ কাজ সকাল ন’টা থেকে দশটার মধ্যে শেষ করুন। লাল আজ আপনার শুভ রং।
  10. তুলা : আজ আপনার জীবনে গুরুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হবে। আজ নতুন করে কারও সঙ্গে বন্ধুত্ব হতে পারে। সম্পর্কের বিষয়টি আজ এগিয়ে নিয়ে যেতে পারেন। বন্ধু ও আপনজনের সাহায্য আপনার কাজে আসবে। আজ আপনার মজা করার দিন। সবুজ আপনার শুভ রং। দুপুর দুটো থেকে তিনটে আপনার জন্য শুভ সময়।
  11. বৃশ্চিক : ঘুম থেকে ওঠার পর দেখবেন বেশ ফুরফুরে লাগছে। বন্ধু ও পরিবারের সদস্যরা আপনাক জীবনে খুশি ও আনন্দ নিয়ে আসবে। আজ হতাশা কাটিয়ে উঠতে পারবেন। রোজগার বাড়বে। কর্মস্থানে বেতন বৃদ্ধির সম্ভাবনা আছে। ইন্ডিগো আজ আপনার প্রিয় রং। সকাল ১১টা থেকে দুপুর দেড়টা আপনার গুরুত্বপূর্ণ সময়।
  12. ধনু : বন্ধু ও পরিবারের সদস্যদের সঙ্গে কাটানোর জন্য দিনটি ভালো। তাদের প্রতি মনযোগ দিন। কারণ তারা এটা প্রত্যাশা করে। কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার আগে ভাবুন। প্রয়োজন পড়লে পরিবারের সদস্য ও বন্ধুদের সঙ্গে কথা বলুন। দিনটি ইতিবাচক। আন্তরিকভাবে নেওয়া সিদ্ধান্তই আজ আপনাকে সফলতা এনে দেবে। শুভ সময় সকাল সাড়ে এগারোটা থেকে দুপুর সওয়া একটা। শুভ রং সাদা।
Spread the love
  • 3
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    3
    Shares

Related posts

Leave a Comment