আজ সপ্তাহের প্রথমদিন কেমন যাবে , জানতে নজর রাখুন ভাগ্যফলে!

দুবেলা, ভাগ্যফল : আজ ১৮ জুন ২০১৮, সোমবার। মঙ্গল

আজকের দিনে জন্ম নেওয়া জাতক বা জাতিকার জন্য!

শুভ দিনঃ সোম, মঙ্গল ও শুক্রবার।

শুভ রংঃ বাদামী,  সাদা ও নীল।

আজ কেমন যাবে আপনার সারাদিন অথবা কেমন থাকবে আপনার স্বাস্থ্য? মিটবে কি সাংসারিক সমস্যা? জানতে নজর রাখুন আজকের দুবেলা ভাগ্যফলে!

  1. কর্কটঃ-  আপনার সৌভাগ্যের নক্ষত্ররা আজ আপনার সঙ্গে থাকবে না। সাবধানে থাকুন। বেআইনি ও অনৈতিক ক্রিয়াকলাপ থেকে দূরে থাকুন। নিষ্ঠুর কথা বলার আগে বিবেচনা করুন। এটি কাউকে আঘাত করতে পারে। কাজের ক্ষেত্রে ঊর্ধ্বতনদের ব্যবহারে আপনি হতাশ হতে পারেন। এর জেরে আপনি প্রতিদ্বন্দ্বী ও অংশীদারদের সঙ্গে বিবাদে জড়িয়ে পড়তে পারেন।
  2. কন্যাঃ-  অতিরিক্ত সংবেদনশীল ও অনুভূতিশীল হয়ে পড়বেন। তবে এটি আপনাকে কাজে মনোনিবেশ করতে সাহায্য করতে পারে। আপনার হাসিখুশি ব্যবহার ও সাফল্য প্রশংসা পাইয়ে দেবে। মায়ের কাছ থেকে সুখবর পেতে চলেছেন। এটি পরিবারের পরিবেশকে শান্তিপূর্ণ করে তুলবে। কাছাকাছি কোথাও ঘুরতে যান।
  3. কুম্ভঃ-  আপনি আজ আধ্যাত্মিকতার প্রতিমূর্তি। নেতিবাচকতা এড়িয়ে চলুন এবং ইতিবাচক চিন্তার সাহায্যে মানসিক ভারসাম্য বজায় রাখুন। এটি সারাদিন আপনাকে সক্রিয় ও চনমনে থাকতে সাহায্য করবে। সন্ধেবেলা আপনি কোনও ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে পারেন। ছাত্রদের জন্যও দিনটি ভালো। অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা আছে। সন্ধেবেলা পরিবারের সঙ্গে উপভোগ করুন।
  4. মীনঃ-  কোনও রকম আর্থিক লেনদেন থেকে সাবধান থাকুন। টাকা ধার দেওয়া বা নেওয়ার ক্ষেত্রে সাবধান হোন। আদালতের বিষয়ে সাবধান থাকুন।  আপনার উত্তেজনা ও ব্যবহার নিয়ন্ত্রণ করুন। কারো কাজে বাধা দেবেন না। সন্ধেবেলা আপনি কোনও ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে পারেন। আজ আপনি বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। গৃহের পরিবেশ প্রাণবন্ত থাকবে।
  5. মকরঃ-অপ্রীতিকর পরিস্থিতি এড়িয়ে চলার জন্য মৌনব্রত রাখুন। মানসিক শান্তি বজায় রাখার জন্য ধর্মীয় ক্রিয়াকলাপ, রীতিনীতি ইত্যাদিতে খরচ করতে পারেন। দিনের শেষভাগে আপনি হাসিখুশি থাকবেন। এই সময়টির সদব্যবহার করুন। পরিবার ও বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটান।
  6. মেষঃ-  দিনটি আর্থিক লাভের। সামাজিকভাবে আপনার সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ব্যবসায় সমৃদ্ধি হওয়ার সম্ভাবনা আছে। জীবনে নতুন অধ্যায় শুরুর ক্ষেত্রে অপেক্ষার অবসান হবে। খুব শিগগির বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন। তবে দিনের শেষভাগে আপনি কিছু শারীরিক সমস্যায় ভুগতে পারেন। বিনিয়োগ করার আগে ভাবুন। সন্ধের পরিবারের সঙ্গে সাবধানে মেলামেশা করুন।
  7. মিথুনঃ- সহকারী ও ঊর্ধ্বতনদের সঙ্গে সম্পর্ক খারাপ করা ঠিক হবে না। কিছুটা মানিয়ে নিতে পারলে কাজের পরিবেশ ভালো হবে। আজ সম্ভবত আপনি আমোদে গা ভাসিয়ে দেবেন। আপনার হাসিখুশি মানসিকতা বাড়ির পরিবেশকে আনন্দময় করে তুলবে। অপ্রত্যাশিত আর্থিক লাভের সম্ভাবনা আছে।
  8. তুলাঃ- আজ আপনি কল্পনাশক্তির তুঙ্গে থাকবেন। সৃজনীশক্তিকে ব্যবহার করতে পারবেন। তবে চিন্তা আজ আপনাকে মানসিক দ্বন্দ্বে ফেলতে পারে। সম্ভব হলে যাত্রা পিছিয়ে দিন। অপ্রত্যাশিত খরচের সম্ভাবনা আছে। সন্ধেবেলা কাজগুলি সম্পন্ন করে ফেলতে পারবেন। এটি আপনাকে সুনাম এনে দিতে পারে। পরিবারের সঙ্গে নৈশভোজে যান অথবা তাদের সঙ্গে গল্প করে সময় কাটান।
  9. বৃশ্চিকঃ- জীবনে ও শিক্ষাক্ষেত্রে লাভের জন্য দিনটি ভালো। ছাত্ররা লেখাপড়ায় ভালো ফল করবে। মানিয়ে নেওয়াই হল কোনও সুন্দর সম্পর্কের চাবিকাঠি। এই কথাটি মেনে চললে আজ আপনি অনেক সমস্যা এড়িয়ে যেতে পারবেন। নতুন কাজ শুরু না করাই ভালো। পোশাক কেনাকাটা করে আপনি আনন্দ পেতে পারেন তবে অত্যধিক খরচ করে ফেলবেন না। অর্থের বন্দোবস্ত করার জন্য সময়টি। মস্তিষ্ককে একটু বিরাম দিন।
  10. বৃষঃ-  ব্যবসার দিক থেকে দিনটি অসাধারণ। ভালো কাজের জন্য প্রশংসা পাবেন। এটি নাম,যশ ও সামাজিক সম্মান বাড়াবে। আর্থিক লাভের সম্ভাবনাও আছে। জীবনসঙ্গীর সঙ্গে আনন্দময় সময় কাটাবেন। নতুন প্রকল্প শুরু করার জন্য দিনটি আদর্শ। প্রকৃতির কোলে কোনও মনোরম স্থানে ঘুরতে গিয়ে সন্ধেটা কাটান।
  11. সিংহঃ-  শারীরিক ও মানসিক অবস্থা খুবই ভালো থাকবে। সমাজে মেলামেশা করুন। বন্ধু ও আত্মীয়দের সঙ্গে দেখা করুন। তাদের সঙ্গে কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। ব্যবসায় অংশীদারদের সঙ্গে চুক্তি হতে পারে। দিনের শেষভাগে অপ্রত্যাশিত কিছু খরচের জন্য আর্থিক সমস্যার মুখে পড়তে পারেন। কোনও ধর্মীয়স্থানে গিয়ে ভগবানের নাম জপ করে মানসিক শান্তি পেতে পারেন। যোগে শান্তি পেতে পারেন।
  12. ধনুঃ-  দিনটি আপনার জন্য মোটামুটি হবে। সুন্দর স্বাস্থ্য আপনাকে সতেজ ও প্রাণবন্ত রাখবে। পরিবার ও আত্মীয়দের সঙ্গে আপনি কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। এর ফলে আপনি কাছের লোকেদের সঙ্গে ভালো সময় কাটানোর একটা সুযোগ পাবেন। দিনের শেষভাগে গৃহের সাজসজ্জার জন্য নতুন আসবাবপত্র কিনতে পারেন। সম্পত্তি সংক্রান্ত আইনি বিষয়ে সাবধান হোন।
Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Related posts

Leave a Comment