আজ ছুটির দিন আপনার কেমন কাটবে, জানতে দেখুন ভাগ্যফল!

দুবেলা, ভাগ্যফলঃ আজ রবিবার, ২৪ মার্চ ২০১৯।

আজকের দিনে জন্ম নেওয়া জাতক বা জাতিকার জন্য!

শুভ দিনঃ রবি, সোম ও শুক্রবার।

শুভ রংঃ লাল, হলুদ ও গেরুয়া !

আজ কেমন যাবে আপনার সারাদিন অথবা কেমন থাকবে আপনার স্বাস্থ্য? আজ কি স্ত্রীর সঙ্গে বিবাদ মিটবে? বা সাংসারিক সমস্যা? জানতে নজর রাখুন আজকের দুবেলা ভাগ্যফলে!

  1. মিথুন : যারা আপনাকে নেতিবাচক কথা বলছেন তাদের থেকে দূরে থাকুন। আজকের দিনে সবকিছু ততটাই বর্ণময় হবে যতটা আপনি দেখতে চাইছেন। ইতিবাচক মানসিকতা বজায় রাখুন নাহলে নেতিবাচক চিন্তাধারা অর্থসংকট ইত্যাদি আপনাকে ভুল পথে চালিত করতে পারে এবং এতে আপনার সহ্যের সীমা ছাড়িয়ে যেতে পারে। শান্ত থাকুন এবং নেতিবাচক মানসিকতার মানুষদের থেকে দূরে থাকুন। ধ্যান ও প্রার্থনায় মনোনিবেশ করুন। কোনওরকম চিকিৎসা অথবা শরীরচর্চা থেকে বিরত থাকুন।
  2. কর্কট : বিলাস, সম্পদ এবং জীবনের যাবতীয় উপভোগ্য বস্তুগুলি আজ আপনাকে আনন্দে ভরিয়ে দেবে। কর্মক্ষেত্রে, আর্থিক দিকে এবং অন্যান্য সমস্ত দিকে দিনটি আজ সৌভাগ্যময়। সঞ্চয় বাড়বে এবং ব্যাবসা সমৃদ্ধ হবে। শারীরিক এবং মানসিকভাবে আপনি চনমনে বোধ করবেন। এটি আজকের বিধ্বস্ত দিনের পরিপ্রেক্ষিতে বেশ ভালো। আপনার সামাজিক অবস্থারও যথেষ্ট উন্নতি হবে। আজকের দিনে যদি কোথাও বেড়াতে যাওয়ার কথা ভাবেন সেটি সফল হবে। এটিকে উপভোগ করুন।
  3. মেষ : আজ আপনি মিশ্র ফল পাবেন। যে কোনও কাজ পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা এবং পরামর্শ করে তবেই করুন। দিনের অনেকটা সময় আপনি গৃহসজ্জায় ব্যয় করতে পারেন। ঊর্ধ্বতনদের সঙ্গে সাক্ষাৎ এবং আলোচনার সম্ভাবনা আছে। কিছু সরকারি সহায়তা আপনি পেতে পারেন। জীবিকাসূত্রে ভ্রমণের প্রবল সম্ভাবনা আছে। চাকরিতে আপনার দায়িত্ব বৃদ্ধির সম্ভাবনা আছে। দিনটি ব্যস্ততা এবং ক্লান্তিতে কাটবে। আপনার মায়ের কিছু আর্থিক লাভ হতে পারে।
  4. বৃষ : আপনি সম্ভবত আজ কোনও নতুন প্রকল্প হাতে নেবেন অথবা নতুন কোনও ব্যবসার উদ্বোধন করবেন। কোনও নতুন কাজ আপনি আজ সম্পূর্ণ করতে পারেন। কোনও মন্দিরের দর্শন আপনার মানসিক অবস্থার উন্নতি ঘটাবে। একটি দীর্ঘ যাত্রার প্রবল সম্ভাবনা আছে। দূরের কোনও বন্ধুর কাছ থেকে সুখবর পেতে পারেন। বিদেশ ভ্রমণেরও সম্ভাবনা আছে। স্বাস্থ্যের দিকে নজর দিন।
  5. সিংহ : ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন। নক্ষত্র দশা আজ আপনার জন্য মোটামুটি। সুতরাং, কোনও ব্যতিক্রমী সাফল্য পাওয়ার আশা যেমন নেই সৌভাগ্যবশত বিশেষ ধংসাত্মক কিছুও ঘটবে না। মাথা ঠান্ডা রাখলে যাবতীয় দ্বন্দ্ব এবং দৈনন্দিন কাজের বাধা বিপত্তিগুলিকে কাটিয়ে উঠতে পারবেন। অহেতুক পরিশ্রম এবং প্রতিরোধের কারণে আজ আপনি ক্লান্ত এবং পরাজিত বোধ করতে পারেন। আপনার মায়ের অসুস্থতা সংক্রান্ত ঘটনাগুলিও আপনাকে মানসিকভাবে ক্লান্ত করে তুলবে। ধৈর্যের সঙ্গে এগুলির মোকাবিলা করুন।
  6. কন্যা : আচমকা খরচ হয়ে যেতে পারে এবং আপনি সামান্য হজমের সমস্যায় ভুগতে পারেন। তাই সংযমী হন। দীর্ঘ আলোচনাগুলি থেকে দূরে থাকুন, এগুলি বিতর্কের রূপ নিতে পারে। আজ ছাত্র অথবা বুদ্ধিজীবীদের নিজ ক্ষেত্রে অগ্রগতি খুব মন্থর হবে। কোনও ভালো বন্ধু অথবা প্রিয়জনের সঙ্গে দেখা আপনার সারাদিনের এই ক্লান্তি কাটাতে সাহায্য করবে। শেয়ার বাজারে বিনিয়োগ করার জন্য দিনটি শুভ নয়।
  7. তুলা : অনুভূতি এবং হতাশার বহিঃপ্রকাশ কখনও কখনও ভালো। বস্তুতপক্ষে আপনি আজ অনুভূতিশীল হয়ে পড়বেন। এই অনুভূতি যে কোনওরকম হতে পারে আনন্দ, উদ্দীপনা, হতাশা বা দুঃখ। প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝি অথবা মায়ের অসুস্থতা এর কারণ হতে পারে। আচমকা কিছু ব্যয় এবং ঘটনাচক্রে সম্মানহানিরও সম্ভাবনা আছে। তবে গ্রহদশা খুব খারাপ নয়। তাই শান্ত হন। খুব তাড়াতাড়ি এই সমস্ত বিপর্যয় কেটে যাবে।
  8. বৃশ্চিক : আজ সারাদিন আপনি প্রাণবন্ত ও সতেজ বোধ করবেন। নতুন কোনও প্রকল্প সূচনা করার সম্ভাবনা আছে। সকলের সঙ্গে ভালো ব্যবহার করবেন আজ। পুরনো কোনও বন্ধুর সঙ্গে দেখা হতে পারে আপনার। আজ যে কাজ করবেন তাতে সাফল্য আসবে। ভাগ্য আপনার সহায় থাকবে। কিছু আর্থিক লাভ হতে পারে। ভাই ও বোনেরা আপনার উপকারে আসতে পারে।
  9. ধনু : আজ আপনার দিনটি মোটামুটি কাটবে। আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। মিশ্র ভাবনাগুলি মানসিক স্বাচ্ছন্দ্য ও শান্তি দূর করবে। ধীর স্থির হোন। কিছু করার আগে ভাবুন। আজ কাজের চাপ অত্যাধিক থাকবে। অপ্রত্যাশিত বেশ কিছু খরচ হবে।
  10. মকর : আজ একটু সাবধানে থাকবেন। দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। বেশ কিছু ভালো ঘটনা আজ আপনার জন্য অপেক্ষা করছে। কর্মস্থলে আপনার করা সমস্ত কাজগুলি গ্রাহ্য হবে। আপনার একটি অপ্রত্যাশিত পদন্নতিও হতে পারে। প্রিয়জন অথবা বন্ধুদের সঙ্গে দেখা করে বিশেষ আনন্দ পাবেন। বৈবাহিক জীবনের সুখ এবং মানসিক শান্তি বজায় থাকবে।
  11. কুম্ভ : আজ স্বাস্থ্য খুব একটা ভালো নাও যেতে পারে। পরিমিত খাদ্য গ্রহণ করুন। শরীরচর্চা করুন। আইনি জটিলতায় ভুগতে পারেন। বিচার না করে ব্যয় করবেন না। পরিবারের সদস্যদের সঙ্গে মতবিরোধ হতে পারে। নিজে শান্ত থাকুন। কোনও সমস্যার সম্মুখীন হলে ঠান্ডা মাথায় তার সমাধানের রাস্তা খুঁজুন। অহেতুক বিতর্কে জড়াবেন না।

মীন : আজকের দিনটি আপনার জন্য ভালো। জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন। চড়ুইভাতি করার সম্ভাবনা রয়েছে। সারাদিন বেশ ভালোই কাটবে। খাওয়াদাওয়ার ক্ষেত্রে সংযত থাকুন। তাতে আপনার শরীর অসুস্থ হওয়ার সম্ভাবনা রয়েছে। অপরিকল্পিত ভাবে অর্থব্যয় হতে পারে। কর্মক্ষেত্রে আপনার সাফল্য আসবে।

Spread the love
  • 8
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    8
    Shares

Related posts

Leave a Comment