আজ শনিবার কেমন যাবে, জানতে দেখুন ভাগ্যফল!

দুবেলা, ভাগ্যফল : আজ শনিবার, ১৩ এপ্রিল ২০১৯।

আজকের দিনে জন্ম নেওয়া জাতক বা জাতিকার জন্য!

শুভ দিনঃ বুধবার, বৃহস্পতিবার ও শনিবার।

শুভ রংঃ গেরুয়া, লাল, সাদা ও নীল।

আজ কেমন যাবে আপনার সারাদিন অথবা কেমন থাকবে আপনার স্বাস্থ্য? মিটবে কি সাংসারিক সমস্যা? জানতে নজর রাখুন আজকের দুবেলা ভাগ্যফলে!

  1. বৃষ : পরিজনদের দিকে নজর দিন। এতদিন তাঁরা আপনার সঙ্গ পেতে চাইলেও ব্যস্ততার জন্য তাঁদের সময় দিতে পারেননি। যেসব পুরনো বন্ধু এবং পরিজনদের সঙ্গে বেশ কিছুদিন দেখা হয়নি, তাঁদের সঙ্গে যোগাযোগ করুন। আলোচনার সময় আপনি সবসময় কর্তৃত্ব করতে চান, এর ফলে আপনার সম্পর্কে অন্যের খারাপ ধারণা হতে পারে। সেজন্য অন্যদের বক্তব্যকে গুরুত্ব দিন। এতে দিনের শেষে আপনার ভালো লাগবে। ক্রিম রঙের পোশাক আপনার জন্য পয়মন্ত। সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত আপনার জন্য শুভ সময়।
  2. মিথুন : আজকের দিনটি আপনার ভালো কাটবে। নিজের আবেগকে বশে রাখার চেষ্টা করুন। কাজের জেরে ব্যস্ত থাকবেন। আর এই একটানা কাজের ফলে কিছুটা ক্লান্তি বোধ করতে পারেন। তবে আপনার আত্মবিশ্বাস আপনাকে এগিয়ে নিয়ে যাবে। পরিস্থিতি যেমনই হোক, নিজেকে শান্ত রাখুন। প্রয়োজনে পরিজনদের কাছ থেকে সাহায্য নিন। তাঁরা আপনাকে কখনও হতাশ করবেন না। যেকোনও গুরুত্বপূর্ণ কাজ সকাল ১০টা থেকে ১১টার মধ্যে করুন।
  3. মেষ : অনেকদিন ধরে কঠোর পরিশ্রম করছেন। আজ একটু আরাম করুন। টানা কাজের ফলে আপনার স্বাস্থ্যের উপর প্রভাব পড়েছে। সেজন্য ধ্যান করুন। এতে আগামীদিনগুলিতে কাজের উৎসাহ পাবেন। মেরুন রং আপনার জন্য পয়মন্ত। শুভ সময় বিকেল ৩টা থেকে ৪টা।
  4. কর্কট : আজ আপনার জন্য দিনটি ভালো। যেকোনও গুরুত্বপূর্ণ কাজ হাতে নিতে পারেন। সকাল ১১টা থেকে দুপুর ১টার মধ্যে গুরুত্বপূর্ণ কাজ শেষ করুন। নিজের দায়িত্ব সম্পর্কে সচেতন থাকুন এবং ব্যবসায় নজর দিন। ভালো হবে। বন্ধু এবং পরিজনদের সঙ্গে সময় কাটান। সবাইকে নিয়ে সিনেমা দেখতে যান। কিংবা একসঙ্গে খাওয়া-দাওয়া করুন।
  5. সিংহ : কী বলছেন, তা নিয়ে সচেতন থাকুন। আগু-পিছু না ভেবে কোনও কথা বললে সমস্যায় পড়তে পারেন। ফলে কাকে কী বলছেন, তা ভেবে বলুন। আপনার বক্তব্যকে ভুল ব্যাখ্যা করে আপনার বিরুদ্ধেই ব্যবহার করা হতে পারে। অনর্থক গসিপ থেকে দূরে থাকুন। তার চেয়ে নিজের অতীতের পদক্ষেপগুলি পর্যালোচনা করুন। এতে উপকৃত হবেন। সবুজ রঙের পোশাক পরবেন না। বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত শুভ সময়।
  6. কন্যা : নিজের প্রত্যাশা মতো সাফল্য না পেয়ে কিছুটা হতাশ হতে পারেন। দিবাস্বপ্ন দেখতে ভয় পাবেন না। তবে দিনের শেষে সেগুলি কীভাবে বাস্তবায়িত করবেন, তা ভাবুন। আপনার স্বপ্ন পূরণ হবে না, এমন চিন্তা কখনও করবেন না। যদি ঠিকভাবে কাজ করেন এবং নিজের লক্ষ্যে স্থির থাকেন, তা হলে সাফল্য আসবেই। পার্পেল রঙের পোশাক পরুন। বিকেল ৪টা থেকে ৫টা পর্যন্ত শুভ সময়।
  7. তুলা : আজ আপনার বাড়ির পরিবেশ হাসিখুশি থাকবে। অন্যান্য দিনের চেয়ে আজ পরিজনদের সঙ্গে সময় কাটিয়ে ভালো লাগবে। ফলে তাঁদের সঙ্গে গল্প করুন। আড্ডা দিন। তবে নিজে থেকে আগ বাড়িয়ে কোনও আলোচনায় ঢুকবেন না। বেগুনি রঙের পোশাক আপনার জন্য পয়মন্ত। শুভ সময় সকাল ১০টা থেকে ১১টা।
  8. বৃশ্চিক : সঙ্গীর সঙ্গে যে টানাপোড়েন চলছে, আজ তার কিছুটা উন্নতি হবে। দু’পক্ষের সংযম এবং নমনীয়তার ফলে সম্পর্কের উন্নতি হবে। ফলে সম্পর্কের টানাপোড়েন নিয়ে ভেঙে পড়বেন না। অপ্রয়োজনীয় কথাবার্তা বলবেন না। তাছাড়া সম্পর্ককে স্বাভাবিক করতে ম্যাচুরিটি প্রয়োজন। প্রিয়জনদের সঙ্গে সময় কাটান। বুঝতে দিন, আপনি তাঁদের কতটা ভালোবাসেন। হালকা গোলাপি রঙের পোশাক পরুন। সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত শুভ সময়।
  9. ধনু : নতুন উদ্যমে দিন শুরু করুন। আজ আপনার জন্য শুভ দিন। কাজে মনোযোগ দিন। নতুন কোনও প্রকল্প হাতে নেওয়ার জন্য ভালো সময়। এতে সাফল্য পাবেন। আপনার কাজে বস খুশি হবেন। এতে ভবিষ্যতে আপনি লাভবান হবেন। নিজের দায়িত্ব সম্পর্কে সচেতন হোন। ব্যক্তিগত জীবনে পেশাগত কাজের প্রভাব পড়তে দেবেন না। যেকোনও গুরুত্বপূর্ণ কাজ সকাল ১১টা থেকে দুপুর ১টার মধ্যে করার চেষ্টা করুন। লাল রঙের পোশাক পরবেন না।
  10. মকর : পরিজনদের সঙ্গে মিলিত হন। শান্ত থাকার চেষ্টা করুন। কোনও বিষয়ে খিটখিট করবেন না। এতে অস্বস্তিকর পরিস্থিতি তৈরি হবে। আপনার স্বতঃস্ফূর্ততা অন্যদের মুগ্ধ করবে। সঙ্গীর সঙ্গে থাকার সময় আবেগঘন হয়ে পড়তে পারেন। লাল রঙের পোশাক পরবেন না। শুভ সময় দুপুর ২টা থেকে বিকেল ৩টা।
  11. কুম্ভ : ব্যবসা কিংবা চাকরির ক্ষেত্রে নতুন সুযোগ পাবেন। আজ আপনার মানসিক শক্তি খুব বেশি থাকবে। ভাগ্য আজ আপনার পক্ষে। ফলে নতুন কোনও প্রোজেক্ট হাতে নিতে পারেন। এতে আপনার লাভ হবে। বিকেল ৪টা থেকে ৫টার মধ্যে গুরুত্বপূর্ণ কাজগুলি করুন। নীল রঙের পোশাক আপনার জন্য পয়মন্ত।
  12. মীন : অত্যধিক খরচ হতে পারে, এমন কোনও পরিস্থিতি এড়িয়ে চলুন। সঞ্চয়ের জন্য আজ আপনার জন্য দিনটি ভালো। দীর্ঘমেয়াদি বিনিয়োগের পরিকল্পনা করতে পারেন। তবে বিনিয়োগের আগে সবকিছু দেখেশুনে নিন। এতে আপনার লাভ হবে। অফিসের পদস্থ কর্মীদের সঙ্গে কোনওরকম বিতর্কে জড়াবেন না। বিতর্কে জড়ালে কাজের ক্ষেত্রে সমস্যায় পড়তে পারেন। হালকা নীল রঙের পোশাক আপনার জন্য পয়মন্ত। শুভ সময় সকাল ১১টা থেকে ১টা ১৫ মিনিট।
Spread the love
  • 8
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    8
    Shares

Related posts

Leave a Comment