আজ শুক্রবার কেমন যাবে, জানতে দেখুন ভাগ্যফল!

দুবেলা, ভাগ্যফলঃ আজ ১৪ ডিসেম্বর  ২০১৮, শুক্রবার।

আজকের দিনে জন্ম নেওয়া জাতক বা জাতিকার জন্য!

শুভ দিনঃ সোম, বুধ ও শুক্রবার।

শুভ রংঃ বেগুনি, লাল, নীল ও সাদা।

আজ কেমন যাবে আপনার সারাদিন অথবা কেমন থাকবে আপনার স্বাস্থ্য? মিটবে কি সাংসারিক সমস্যা? জানতে নজর রাখুন আজকের দুবেলা ভাগ্যফলে!

  1. বৃষ : যারা চাকরি করেন তাদের জন্য আজকের দিনটি ভালো। আজ আপনার উচ্চাকাঙ্খা জাগবে। এবং সারাদিন এই মনোভাব বজায় থাকবে। আজ আপনি ইচিবাচক থাকবেন। নতুন কাজ এবং দায়িত্ব হাতে নেওয়ার জন্য বাড়তি উদ্দীপনা থাকবে। আপনার এই উদ্যম প্রশংসা পাবে এবং ইতিবাচক প্রতিক্রিয়া পাবেন ঊর্ধ্বতনদের কাছ থেকে। তাঁরা আপনাকে আরও ভালো কাজ করার জন্য উৎসাহিত করবেন। চিন্তাকে দূরের সরিয়ে রাখুন। মজাদার একটা উইকেন্ডের জন্য তৈরি থাকুন। সাদা রং আপনার জন্য শুভ। গুরুত্বপূর্ণ কিছুর পরিকল্পনা করতে হলে তা বিকেল চারটে থেকে পাঁচটার মধ্যে করুন।
  2. মিথুন : আজ কিছু সুখবরের আশা রাখতে পারেন। স্বপ্ন ও ইচ্ছাপূরণের জন্য আজকের দিনটি শুভ হতে পারে। আপনি সারা সপ্তাহ যে কাজ করে এসেছেন তার যোগ্য ফল পাবেন। অন্যকিছু নিয়ে চিন্তা না করে সাফল্যগুলো উপভোগ করুন। সম্পত্তি সংক্রান্ত কিছুতে বিনিয়োগ করার থাকলে তা আজ সফল হতে পারে। আপনার শুভ সময় বিকেল তিনটে থেকে চারটে। আজ ভালো ফল পেতে সবুজ রঙের পোশাক পরুন।
  3. কর্কট : কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রম যোগ্য মূল্য পাবে। তবে সাবধান, কেরিয়ারের ক্ষেত্রে আজকের দিনটা খুব কঠিন হতে পারে। উচ্চপদস্থদের সঙ্গে যেকোনওরকম ঝামেলা এড়িয়ে চলুন। বসকে এবং সহকর্মীদের খুশি রাখুন। এগিয়ে চলুন এবং নিজের সেরাটা দিন। এটা আপনার কেরিয়ারের উন্নতির ক্ষেত্রে সাহায্য করবে। সাদা রং পরলে আজ যেকোনও সমস্যাকে সামাল দিতে আত্মবিশ্বাস পাবেন। বিনিয়োগ সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নিতে হলে বিকেল তিনটে থেকে পাঁচটা পর্যন্ত আপনার জন্য ভালো সময়।
  4. কন্যা : আজকের দিনটা প্রেমের জন্য ভালো। সঠিক মানুষের সঙ্গে সাক্ষাৎ আপনার জীবন বদলে দিতে পারে। মনের ব্যাপারে তাড়াহুড়ো করবেন না। মানুষটি এমন একজন হতে পারেন যাকে আপনি খুব অল্প সময় ধরে চেনেন। ছোটো ভ্রমণের পরিকল্পনা করতে পারেন যাতে একে অপরকে জানার সুযোগ পান। সময়টা ভালো করে ব্যবহার করুন নিজেদের জানতে। অলিভ গ্রিন রঙের পোশাক আজ শুভ হতে পারে। কোনও সিদ্ধান্ত নেওয়ার জন্য সকাল দশটা থেকে ১১টা ভালো সময়।
  5. মেষ : আজকের দিনটি আপনার জন্য খুব ভালো। যেকোনও কঠিন পরিস্থিতির মোকাবিলা করে আপনি জয়ী হয়ে ফিরতে পারবেন। পরিস্থিতি যাই হোক তাতে সামনে থেকে নেতৃত্ব দেওয়ার জন্য আপনি তৈরি থাকবেন। কঠোর পরিশ্রমের মূল্য পাবেন। এবং তার জন্য ভালো পুরস্কার পেতে পারেন। পদোন্নতিও ঘটতে পারে। আপনার আর্থির অবস্থার উন্নতি প্রত্যাশা করতে পারেন। কালো রং আজ আপনার জন্য শুভ। নতুন কজ শুরুর জন্য ভালো সময় বিকেল তিনটে থেকে চারটে পর্যন্ত।
  6. সিংহ : আজ কর্মজীবনে অগ্রগতি হতে পারে। তবে ঈর্ষাপরায়ণ এবং লোভী সহকর্মীরা যারা আপনাকে নিচু দেখাতে চেষ্টা করে তাদের থেকে খুব সাবধান। খুব বেশি চাপ নেবেন না। এই ধরনের পরিস্থিতিতে আপনি আগেও পড়েছেন। আপনি জানেন কীভাবে তা সামলাতে হয়। তবে নিশ্চিন্ত থাকুন কারণ যখন আপনি বাড়ি ফিরবেন আপনার সঙ্গীর সমর্থন পাবেন। ওই মানুষটিকে আপনার সব ভয় এবং হতাশা ভাগ করে নেওয়ার জন্য নিরাপদ মনে করবেন। বিনিময়ে সমর্থন পাবেন। আজ সবুজ রঙের পোশাক না পরাই ভালো। যদি কিছু গুরুত্বপূর্ণ কাজ আজকের জন্য রেখে থাকেন তবে তা বিকেল ৩টে ১৫ মিনিট থেকে পাঁচটার মধ্যে করুন।
  7. তুলা : আজকের দিনটা খুব সুন্দর একটা দিন। আজ পর্যন্ত জীবনের যেসব সিদ্ধান্ত নিয়েছেন আজ হয়ত সেগুলোর অন্তর্দর্শন করতে পারেন। কোনও বড় সিদ্ধান্ত নিতে হলে নিজেকে অনেকখানি সময় দিন। কাজের ক্ষেত্রে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে যথেষ্ট সময় নিন এবং সবদিক বিবেচনা করে দেখুন। এই সময়টা আপনার জন্য ফলপ্রসূ হবে। যে অন্তর্দৃষ্টি আজ লাভ করবেন তা কেরিয়ার পরিবার এবং অন্য সব সম্পর্কের উন্নতিতে সাহায্য করবে। গুরুত্বপূর্ণ কাজ করুন সকাল ন’টা থেকে সাড়ে দশটার মধ্যে। আজ নীল আপনার শুভ রং।
  8. বৃশ্চিক : আজকের দিনটা ইতিবাচক। আপনি আজ বেশ খুশি থাকবেন। সারদিনের কাজের পরও ভালোবাসার মানুষদের কাছে থাকাটা উপভোগ করবেন। পরিবার ও বন্ধুদের কাছ থেকে ভালোবাসা এবং সমর্থন পাবেন। কাজ সংক্রান্ত
    সব চিন্তা পিছনে ফেলে দিনটা উপভোগ করুন। কাজ এবং পরিবারকে কখনও মিশিয়ে ফেলবেন না। তাহলে সবকিছু ঘেঁটে যাবে। গুরুত্বপূর্ণ কাজ করুন বিকেল চারটে থেকে সন্ধে ৬টা ১০ মিনিটের মধ্যে। অফ হোয়াইট রং আজ আপনাকে ইতিবাচক অনুভূতি দেবে।
  9. ধনু : আজ খুব আনন্দে কাটাবেন। আপনার আশপাশে যেসব ইতিবাচক শক্তি ঘোরাফেরা করছে কাজের ক্ষেত্রে সেগুলোর সুবিধা নেওয়ার চেষ্টা করুন। নিজের সেরাটা দেওয়ার জন্য এটা একজম সঠিক সময়। কারম আপনার কঠিন পরিশ্রম প্রশংসা পাবে। ভবিষ্যতে পদোন্নতির পথ দেখাবে। বিগত কয়েকদিন ধরে যে চাপে ছিলেন তার থেকে অনেকটা মুক্তি পাবেন। পরিবারকে অবহেলা করবেন না। চাপ দূর করতে বন্ধুদের সঙ্গে ঘুরে আসুন। গুরুত্বপূর্ণ কাজ করুন সকাল ১০টা থেকে ১১টার মধ্যে। আজকের জন্য শুভ রং ধূসর।
  10. মকর : আজ কোনও বড় স্বপ্ন দেখার জন্য খুব ভালো দিন। সারাজীবনে যা যা পেতে চান সেগুলোর তালিকা তৈরি করতে থাকুন। আপনার একটা খুব ভালো দিন পড়ে রয়েছে ভবিষ্যতকে আরও ভালো করার জন্য এবং আর্থিক অবস্থাকে আরও দৃঢ় করার জন্য। আড যে কঠোর পরিশ্রম করবেন তা ভীষণভাবে ফলদায়ী হবে এবং লক্ষ্যপূরণের ক্ষেত্রে সাহায্য করবে। ভালো কাজের জন্য নিজেকে অভিনন্দন জানান এবং বন্ধুদের এক জায়গায় করে ভালো সময়
    কাটান। এতে চাপ কমে যাবে।
  11. কুম্ভ : আজ একটি ভালো দিন। কোথাও বিনিয়োগের পরিকল্পনা করলে তা আজ ইতিবাচক ফল দেবে। এটা নিশ্চিতভাবে ফল দেবে এবং আর্থিকভাবে কিছু শক্ত হতে পারবেন। এই অভিজ্ঞতাটা আপনি উপভোগ করবেন। এবং দেখতে পাবেন আপনি কতটা সন্তুষ্ট। গুরুত্বপূর্ণ কাজ সকাল ১০টা থেকে ১১টা মধ্যে করুন। আজ বেগুনি রং পরুন।
  12. মীন : খরচ বাড়তে পারে তাই একটু সাবধান হন। খরচের পুনর্মূল্যায়ন করুন এবং অপ্রয়োজনীয় খরচ এড়িয়ে চলুন। যেটুকু দরকার শুধু সেটুকুই খরচ করুন। অন্যদিকে যতটা সম্ভব উইকেন্ডের সময়টা ব্যবহার করুন। আজকের জন্য আপনার ভালো রং ম্যাজেন্টা। গুরুত্বপূর্ণ কাজ সন্ধে ৭টা ১৫ মিনিট থেকে সাড়ে আটটার মধ্যে করুন।
Spread the love
  • 3
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    3
    Shares

Related posts

Leave a Comment