দিল্লি থেকে চিঠি, BJP রাজ্য সভাপতি বদল!

দুবেলা: রাজ্য BJP সভাপতি দিলীপ ঘোষের বদলে রাজ্যের নতুন সভাপতি হিসাবে বিধায়ক শমিক ভট্টাচার্য কে নির্বাচিত করা হল। BJP কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অরূন সিং এর ফেক প্যাড ছাপিয়ে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়া হয় এই খবর। এই ঘটনার পর রাজ্য বিজেপির পক্ষ থেকে শনিবার রাতে মেল করে লালবাজারে সাইবার ক্রাইম বিভাগে লিখিত অভিযোগ দায়ের করা হল।

BJP সূত্রে জানা গিয়েছে, BJP কেন্দ্রীয় নেতৃত্বের লেটার হেড প্যাড ফটোসপে হুবহু নকল করে এই বিজ্ঞপ্তি জারি করা হয়। সেখানে বিজেপির বর্তমান সভাপতি দিলীপ ঘোষের বদলে নতুন সভাপতি শমিক ভট্টাচার্য কে দায়িত্ব দেওয়া হয়েছে। ২৯ জুন জারি করা লেটার হেডে এটা লেখা হয়। এই ঘটনা জন্য BJP অফিসে জল্পনা তৈরি হয়। এই ফেক বিজ্ঞপ্তিটি ফেসবুক ও হোয়াস্টঅ্যাপে ছড়িয়ে পড়ে। আর এই বিজ্ঞপ্তটি দিল্লিতে পাঠায় রাজ্য বিজেপি। দিল্লি থেকে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব রাজ্য বিজেপিকে জানানো হয় এটা পুরোপুরি ফেক বিজ্ঞপ্তি। আরও জানা গিয়েছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের তরফে এটা জারি করা হয়নি। এর পরই এই ফেক বিজ্ঞপ্তি নিয়ে লালাবাজারে লিখিত অভিযোগ জানানো হয়।
এই নিয়ে রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক রাজু বন্দ্যোপাধ্যায় একটি প্রেস বিজ্ঞপ্তি জারি করেন। ওই ঘটনাকে পুরোপুরি মিথ্যে বিজ্ঞপ্তি বলে জানান।

Spread the love

Related posts

Comment here