আজ কেমন কাটবে আপনার দিন, জানতে দেখুন ভাগ্যফল!

দুবেলা, ভাগ্যফলঃ আজ ১৩ জুলাই ২০১৮, শুক্রবার।

আজকের দিনে জন্ম নেওয়া জাতক বা জাতিকার জন্য!

শুভ দিনঃ রবি, সোম, বুধ,শুক্রবার।

শুভ রংঃ বেগুনি, লাল, নীল ও সাদা।

আজ কেমন যাবে আপনার সারাদিন অথবা কেমন থাকবে আপনার স্বাস্থ্য? মিটবে কি সাংসারিক সমস্যা? জানতে নজর রাখুন আজকের দুবেলা ভাগ্যফলে!

মেষ : অস্বস্তিতে পড়তে পারেন এমন কোনও পরিস্থিতি এড়িয়ে যান। ইতিবাচক মনোভাব রাখুন। অপ্রয়োজনীয় বিবাদ এড়িয়ে যান। কারণ, পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে। আপনি যা নন তা হওয়ার চেষ্টা করবেন না। কখনও কখনও একা থাকা ভালো। কাছের লোকেদের সঙ্গে কিছু ভালো সময় কাটালে ভালো। তাতে মানসিক শান্তি পাবেন। হলুদ রং শুভ।

বৃষ : আজ আপনি আত্ম-নির্ভরশীল থাকবেন। যে কাজে হাত লাগাবেন তাতেই সাফল্য পাওয়ার সুযোগ রয়েছে। সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতার উপর নজর দিন। নিজের প্রবৃত্তির উপর আস্থা রাখুন। হলুদ রংয়ের জামাকাপড় পরিধান করুন। বিকাল ৪টে থেকে সন্ধে ৬টা ভালো সময়।

মিথুন : সাহায্য চাইলে বন্ধুবান্ধব এবং নিকট আত্মীয়রা এগিয়ে আসবেন। ভালো মেজাজে থাকবেন। পরিবার এবং ভালোবাসার মানুষের কাছে যে সমর্থন পাবেন তা ব্যবহার করার সময়। তাঁদের বুঝিয়ে দিন যে তাঁদের সমর্থন আপনার কাছে কত গুরুত্বপূর্ণ। হলুদ রং শুভ। বিকাল ৪টে থেকে সন্ধে ৬টা ভালো সময়।

কর্কট : বস বা কাজের জায়গায় কোনও সিনিয়রের সঙ্গে বিবাদ এড়িয়ে যান। কেরিয়ারে উন্নতির ক্ষেত্রে ভালো সময়। আজ একটু নিষ্ক্রিয় হয়ে পড়তে পারেন। কিন্তু কীভাবে ইতিবাচক থাকবেন সেদিকে নজর দিন। মাথা ঠান্ডা রাখুন। ইন্ডিগো রং শুভ। বেলা ১২টা ১৫ থেকে দেড়টা ভালো সময়।

সিংহ : আজ আপনার ভাগ্য ভালো যাবে। পরিবারের সকলের কাছেও আপনি লাকি থাকবেন। আপনার দয়াবৎসল গুণের জন্য অন্যরা আপনাকে প্রশংসা করবেন। হলুদ রং শুভ। ভালো সময় সকাল ৯টা থেকে ১১টা।

কন্যা : বন্ধুবান্ধবদের সঙ্গে সময় কাটানোর সুযোগ রয়েছে। বন্ধুদের সঙ্গে সময় উপভোগ করুন। বিকাল ৫টা থেকে সন্ধে ৭টার মধ্যে কোনও পার্টিতে যোগ দেওয়ার সম্ভাবনা রয়েছে।

তুলা : আপনার দয়ার সুযোগ অন্যজনে নেবে। তাই যত্নবান থাকুন। নেতিবাচক মানসিকতার লোকেদের থেকে সতর্ক থাকুন। উদারতা এবং সাধাসিধে ভাবের মধ্যে ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন। যদি আপনার দয়ার সুযোগ অন্য কেউ নেন, তাহলে আপনার মেজাজ বিগড়ে যেতে পারে। বিকাল ৪টে থেকে ৫টা ভালো সময়।

বৃশ্চিক : আজ আপনি নিজের সত্ত্বাকে ভেঙে কোনও বিষয়ে ঝুঁকি নিতে পারেন। জীবনের বিভিন্ন ক্ষেত্রে আপনি এগিয়ে যেতে পারেন। রোমাঞ্চকর কিছু করার ইচ্ছা হতে পারে। নিজের কমফোর্ট জোন থেকে বেরোতে পারলে লাভবান হবেন। বেলা ১১টা ৪৫ থেকে দুপুর ২টো ২৫-এর মধ্যে গুরুত্বপূর্ণ কাজগুলি করুন। ক্রিম রং শুভ।

ধনু : বন্ধুর কাছে সাহায্য চাইতে কুণ্ঠাবোধ করবেন না। বিশ্বাস এবং সমঝোতার উপর দাঁড়িয়ে আপনার কাছের মানুষদের সঙ্গে সম্পর্ক। একে অপরের সমর্থনে সম্পর্ক দৃঢ় হবে। লাল রং শুভ। বেলা ১২টা থেকে দুপুর ১টার মধ্যে কাজ শেষ করুন।

মকর : কাজের জায়গায় বোনাস বা অন্য কোনও উপায়ে আয় বৃদ্ধির সুযোগ রয়েছে। তবে, ব্যক্তিগত জীবনে কিছু সমস্যা আসতে পারে। সেই সমস্যা হতে পারে পরিবারের সঙ্গে। মতানৈক্য বাড়িতে শান্তি নষ্ট করতে পারে। শান্তভাবে পরিস্থিতির মোকাবিলার চেষ্টা করুন। কালো লং শুভ। গুরুত্বপূর্ণ কাজ করুন দুপুর দেড়টা থেকে আড়াইটার মধ্যে।

কুম্ভ : আজ দিনটি বাড়িতে খুব সন্তোষজনকভাবে কাটবে। পারিবারিক জীবন কত গুরুত্বপূর্ণ তা বুঝতে পারবেন। পারিবারিক পরিবেশে স্বাচ্ছন্দ্য অনুভব করবেন। ভালো সময় কাটানোর জন্য বাইরে যাওয়ার প্রয়োজন পড়বে না। হাল্কা সবুজ রং শুভ। দুপুর ১টা থেকে ২টো ভালো সময়।

মীন : বাড়িতে সময় উপভোগ করবেন। যতটা সম্ভব পরিবারের সঙ্গে সময় কাটান। আপনার আশপাশের বিষয় নিয়ন্ত্রণে আনার চেষ্টা করবেন না। পরিবারের সঙ্গ উপভোগ করুন। কারণ, আপনার যদি তাঁদের সাহায্যের প্রয়োজন হয়, তাঁরা তা করবেন। কমলা রং শুভ। দুপুর ১টা থেকে ২টো ভালো সময়।

Spread the love

Related posts

Comment here