সপ্তাহের প্রথম কাজের দিন কেমন যাবে, জানতে দেখুন ভাগ্যফল!

দুবেলা, ভাগ্যফলঃ আজ ২৪ সেপ্টেম্বর ২০১৮, সোমবার।

আজকের দিনে জন্ম নেওয়া জাতক বা জাতিকার জন্য!

শুভ দিনঃ সোম, বুধ ও শুক্রবার।

শুভ রংঃ বেগুনি, লাল, নীল ও সাদা।

আজ কেমন যাবে আপনার সারাদিন অথবা কেমন থাকবে আপনার স্বাস্থ্য? মিটবে কি সাংসারিক সমস্যা? জানতে নজর রাখুন আজকের দুবেলা ভাগ্যফলে!

  1. মেষ : নিজের নেওয়া সিদ্ধান্তে খুশি হবেন। এটা মজ করার সময়। তবে আপনার ঘনিষ্ঠদের ছাড়া এই মজা করতে যাবেন না। কাজ করার অনেক সময় আছে। আপাতত হাসি মজায় দিনটি কাটান। দুপুর একটা থেকে দুটো আপনার জন্য শুভ সময়। ব্রাইট শেড অফ রেড আপনার শুভ রং।
  2. বৃষ : পরিবারে সুখ বজায় থাকবে। চাপের কোনও কারণ নেই। আপনার পারিবারিক জীবন উন্নত করতে বিশেষ কিছু করতে পারবেন। পরিবারের সঙ্গে ভালো বোঝাপড়ার সম্পর্ক তৈরি হবে। ভালো কাজ করতে থাকুন। বাদামী রঙের পোশাক পরুন। বিকেল ছটা থেকে আটটা আপনার জন্য শুভ সময়।
  3. মিথুন : যদি কিছু কাজ পড়ে থাকে, তাহলে আজকের মধ্যে তা মিটিয়ে ফেলুন। আজ বাড়িতে বসে বিশ্রাম নিন। আপনার জীবন আবারও ছন্দে ফিরে আসবে। যদি কিছু কাজ আপনার বাকি থাকে, তাহলে তা যত্নসহকারে পালন করুন। আজ কমলা রং আপনার জন্য শুভ। দুপুর ২টো থেকে সাড়ে তিনটের মধ্যে আপনার সময় শুভ।
  4. কর্কট : আজ আপনার বাড়িতে অতিথি আসতে পারে। সারাদিন আপনি কাজে খুব ব্যস্ত থাকবেন। সবদিকে ভারসাম্য বজায় রাখুন। আজ আপনার শুভ রং ধূসর। সন্ধে ছটা থেকে সাতটার মধ্যে আপনার গুরুত্বপূর্ণ কাজগুলি সারুন।
  5. সিংহ : কোনও হারানো সম্পর্ক আজ আবার জোড়া লাগতে পারে। আগের থেকে পরিস্থিতি আরও উন্নত হতে পারে। গাঢ় লাল রং আপনার জন্য শুভ। গুরুত্বপূর্ণ কাজগুলি বেলা একটা থেকে দুটোর মধ্যে সেরে নিন।
  6. কন্যা : আজ কেরিয়ারের উপর প্রভাব পড়তে পারে। সম্পর্ক সুন্দরভাগে এগিয়ে যাবে। সম্পর্কে যত্ন নিন। বাদামী রং আপনার জন্য শুভ। বেলা একটা থেকে তিনটের মধ্যে গুরুত্বপূর্ণ কাজগুলি সেরে নিন।
  7. তুলা : কোনও ভুল বোঝাবুঝি থেকে আজ বিরত থাকুন। এই ভুলবোঝাবুঝি আপনার এবং পরিবারিক সম্পর্কের উপর প্রভাব ফেলতে পারে। আজ নিজের প্রতি যত্নশীল হোন। সাদা পোশাক পরুন। সাদা রং শান্তির প্রতীক। দুপুর দুটো থেকে চারটের মধ্যে আপনার সময় শুভ।
  8. বৃশ্চিক : আজ আপনার উচ্চাকাঙ্খী ও প্রতিযোগী মনোভাব থাকবে। জীবনের কিছু ক্ষেত্রে এটা ভালো। তবে চেষ্টা করুন যাতে আক্রমণত্মক না হয়ে পড়েন। বিশেষত পরিবারের ক্ষেত্রে। দক্ষতার সঙ্গে সমস্যাগুলোকে সঠিকপথে চালিত করতে পারবেন। যা চান তা পেতে আজ বদ্ধপরিকর থাকবেন অন্য কারওর সহযোগিতা ছাড়াই। মনের উপর নিয়ন্ত্রণ রাখুন। আজ ইতিবাচক থাকতে সবুজ রঙের পোশাক পরুন। বিকেল চারটে থেকে সন্ধে ছ’টা পর্যন্ত আপনার সঠিক সময়।
  9. ধনু : পরিবার ও বন্ধুদের ক্ষেত্রে আজ গ্রহরা আপনার পক্ষেই থাকবে। কোনও ইশু নিয়ে দ্বিতীয়বার ভাবতে হলে বন্ধু বা পরিবারের লোকজনের সঙ্গে আলোচনা করুন। পরিস্থিতিকে সহজ করতে তাঁদের উপদেশ আপনার কাজে লাগবে। পরিবার ও বন্ধুদের সঙ্গে কিছু ভালো সময় কাটান। কর্মক্ষেত্রে লক্ষ্যে পৌঁছানোর জন্য এটা আদর্শ সময়। লক্ষ্যগুলো সাজিয়ে ফেলুন এবং প্ল্যান করতে শুরু করুন। আজ সবুজ রং এড়িয়ে চলাই ভালো। বিকেল তিনটে থেকে চারটে পর্যন্ত সময় আপনার জন্য শুভ।
  10. মকর : আজ ব্যক্তিগত সম্পর্কগুলোর ক্ষেত্রে একটা একতা অনুভব করবেন। কাউকে অন্ধভাবে বিশ্বাস করার আগে আগে তাঁকে ভালো করে জানুন। কোনও ভালো বন্ধুর কাছ থেকে উপদেশ পেতে পারেন যা আপনার কাজে লাগবে। নিজের লাইফস্টাইল আরও উন্নত করতে বন্ধুদের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া পেতে চেষ্টা করুন। নিজেকে বেশি ডিফেন্স করলে তা আপনার উন্নতির পথে বাধা হয়ে দাঁড়াতে পারে। কিছু গোপন কথা ফাঁস হয়ে যাওয়ায় এবং ভুল ধারনা তৈরির জন্য আপনি কিছু বিরক্ত বোধ করতে পারেন। শান্তি ও সৌভাগ্যের জন্য সবুজ রঙের পোশাক পরুন। শুভ সময় বিকেল চারটে থেকে সন্ধে ছ’টা।
  11. কুম্ভ : আজ কিছু অস্বস্তি অনুভব করতে পারেন। তবে সেটা কেন বুঝে উঠতে পারবেন না। ব্যক্তিগত সম্পর্কগুলোয় নজর দেওয়ার জন্য আজকের দিনটা ভালো। আজ উদ্বেগ অনুভর করতে পারেন। বিশ্রাম নিলে তা চলে যাবে। সাময়িকভাবে নিরপত্তাহীনতায় ভুগবেন। তবে আপনি এব্যাপারের নিশ্চিত থাকবেন যে তাড়াতাড়ি আপনাকে এটা কাটিয়ে আবার মানসিকভাবে শক্ত হতে হবে। আজ নীল রঙের পোশাক পরুন। শুভ সময় বিকেল চারটে থেকে সন্ধে ছ’টা।
  12. মীন : আপনার কোনও কাছের বন্ধপ আপনার বিরুদ্ধে কথা বলায় আপনি খুব বিরক্ত বোধ করবেন। পরিস্থিতিটা নিয়ে বেশি প্রতিক্রিয়া দেখাবেন না। ঠান্ডা মাথায় সামলানোর চেষ্টা করুন। পরিস্থিতির সঙ্গে জড়িয়ে রয়েছে এমন প্রত্যেকের সঙ্গে কথা বলুন এবং খুঁজে বের করার চেষ্টা করুনকেন সম্পর্কগুলো এতটা খারাপের দিকে যাচ্ছে। অন্যের সঙ্গে যোগাযোগ স্থাপনের যে ক্ষমতা আপনার রয়েছে তা পরিস্থিতি সামাল দিতে সাহায্যে করত পারে। আজ সবুজ রঙের পশাক পরুন। বিকেল তিনটে থেকে সন্ধে ছ’টা পর্যন্ত শুভ সময়।
Spread the love

Related posts

Comment here