বিশ্বকাপের ম্যাচ দেখানো নিয়ে সমস্যা !

রিয়াদঃ আয়োজক দেশ হিসাবে রাশিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলতে নাম্বে সৌদিআরব।সেই ম্যাচের সম্প্রচার নিয়ে ব্যপক জতিলতা দেখা দিয়েছে।শুধু প্রথম ম্যাচ নয় বিশ্বকাপের  বাকি ম্যাচ গুলো দেখা নিয়েও রয়েছে জল্পনা।বর্তমানে এই গোটা বিষয়টি নিয়ে উত্তর খুজছেসৌদি আরব।

মধ্যপ্রাচ্যের এক বিশেষ গণমাধ্যমের খবর অনুযায়ী, ওই দেশের বিন নেটওয়ার্কের স্পোর্টস চ্যানেল সম্প্রচারের  কোন রকম নিয়ম নেই। আরবের দর্শকরা কি ম্যাচ গুলো দেখতে পারবে ।সেই নিয়ে পরিস্থিতি এখনও বেশ জটিল।

বর্তমানে যে অবস্থা রয়েছে তাতে ফিফার সঙ্গে কথা বলতে চায় সৌদির ফুটবল ফেডারেশন । ফুটবল দুনিয়া বেশ অবাক হয়েছে  এই রকম অবস্থা দেখে। বিশ্বকাপে নিজেদের দেশের নাম উঠলেও খেলা সম্প্রচারের কোন নিয়ম নেই সেটাও নিয়েও বর্তমানে নানান প্রশ্ন উঠছে। অবশ্য ফুটবলের বিশবকাপ শুরু হতে বাকি পাঁচ দিন এই কয়দিনে সমস্যা মিটে যাবে বলেই মনে করছে সৌদি।

সোমবারের মধ্যেই ফিফার সঙ্গে কথা বলে ব্রডকাস্টিং নিয়ে ফেডারেশনকে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে হবে৷ কেননা এই বিষয় নিয়ে ফিফার সঙ্গে কথা বলা হবে বলে শোনা গেছে।  যার দিকে এখন পাখির চোখ গোটা ফুটবল দুনিয়ার।বিশেষত রাশিয়ার সঙ্গে প্রথম দিনে প্রথম ম্যাচ সৌদি আরবের। এর আগে জার্মানির বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে ১-২ গোলে হেরেছে সৌদি৷ উরুগুয়ে, মিশর। অবশ্য রাশিয়ার সঙ্গে একই গ্রুপে রয়েছে সৌদি।

Spread the love

Related posts

Comment here