চোট সারিয়ে গোলে ফিরলেন নেইমার, ছন্দে ব্রাজিল

দুবেলা: এলেন, খেললেন, জয় করলেন।নেইমার জুনিয়ার।চোট আতঙ্ক কাটিয়ে তিনমাস পর মাঠে ফিরেই গোল করলেন।বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে ক্রোয়েশিয়ার বিরুদ্ধে ২-০ গোলে জয় পেয়ে ঝলসে উঠল সাম্বা।
বিশ্বকাপের বাকি আর হাতে গোনা কয়েকটা দিন।তার আগেই প্রস্তুতি ম্যাচে জয় পেয়ে ছন্দে ফিরল কোচ তিতের দল।নেইমার জুনিয়ার ও ফিরমিনোর গোলে ২-০ সহজ জয় ছিনিয়ে নিল ব্রাজিল।
গত ফেব্রুয়ারিতে পিএসজি এর হয়ে মাঠে নেমে ডান পায়ের পঞ্চম মেটাটারসালে গুরুতর চোট পেয়েছিলেন নেইমার জুনিয়ার।অস্ত্রোপচারের তিন মাস পরও পুরোপুরি ফিট নেইমারকে বিশ্বকাপে পাওয়া যাবে কিনা তা নিয়ে দ্বন্দ্বে ছিল গোটা ফুটবল বিশ্ব।
তবে কোচ তিতে নেইমারকে ক্রোয়েশিয়ার বিরুদ্ধে খেলানোর সিদ্ধান্ত নিলেও প্রথম একাদশে রাখেননি।নেইমার জুনিয়ার মাঠে নামলেন বিরতির ঠিক পরেই, ফার্নানদিনহোর পরিবর্ত হিসাবে।আর নামার ২৩ মিনিটের মধ্যেই মাঝ মাঠ থেকে উইলিয়ানের বাড়ানো বল পায়ে সোলো রানে আট গজ দূর থেকে দুরন্ত শটে বল জালে জড়ালেন ওয়ান্ডার বয়।ম্যাচের শেষ লগ্নের ইনজুরি টাইমে ফিরমিনোর গোলে ২-০ এগিয়ে জয় নিশ্চিত করে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন।
চোট সারিয়ে মাঠে নেমেই অবিশ্বাস্য গোল এবং তারপর উচ্ছাসিত লাফ।যা প্রমান করে দিচ্ছে মিশন রাশিয়ার জন্য তিনি সম্পূর্ণ তৈরী।ফিরতি ম্যচেই গোল করে তার সমর্থকদের উদ্দেশ্যেও ছুঁড়ে দিলেন সেই এক বার্তা, ‘আমি তৈরী’।

Spread the love

Related posts

Comment here