#Me Too:  জ্বরে আক্রান্ত বলিউড!

দুবেলাঃ  একের পর এক #Me Too -র নিশানায় জর্জরিত স্বনামধন্য তারকরা। এই বির্তকের ইতিমধ্যেই নাম জরিয়েছে সংগীত পরিচালক অনু মালিকের নাম। এর আগে তাকে নিয়ে অভিযোগ করেন গায়িকা  সোনা মহাপাত্র এবং শ্বেতা পন্ডিতে। এবার এই তালিকায় এবার নাম এলো প্লেব্যাক গায়িকা ক্যারালিস মন্টেরো। তিনিও যৌন নিগ্রহের শিকার বলে দাবি করেছেন। তিনি এক সাক্ষারকারে জানিয়েছেন যে “আমি মানুষের সঙ্গে খেলা করিনি। আমার সবসময় বিশ্বাস , আমার কন্ঠস্বর আবার আমাকে মানুষের কাছে ফিরিয়ে নিয়ে আসবে। সুতরাং কোনো দিনও কোনো ভাবে নিগ্রহ হতে হয়নি।

তবে তিনি অনু মালিকের সঙ্গে একটি বিশেষ ঘটনার উল্লেখ করে এই আন্দোলনে সরব হয়েছেন। গত ১৫ বছর আগে ঘটা একটি ঘটনার উল্লেখ করে তিনি বলেন – আমি শুধুমাত্র স্টুডিওতে কাজ করি। আমি পরিচিতি লাভ করি ন্যাসে সে চার গ্যায়ি (বেফিকরে ,২০১৬) , “রাঙ্গা রে”( ফিতুর , ২০১৬) এবং “তুমসে হি তুমসে” (আনজানা আঞ্জানি, ২০১০) – এইসব গান গেয়ে।

তিনি আরও বলেন অনু মালিক চাইতেন আমি তার সাথে একটি নির্দিষ্ট স্থানে যাই গান গাওয়ার জন্য। ক্যারালিস মন্টেরো অভিযোগে পাল্টা  উত্তরে অনু মালিককে জানান ” আমি প্রফেসোনাল সিঙ্গার। গান গাইতে হলে আমি স্টুডিওতেই গাইব যদি আপনি সত্যিই আমার থেকে সংগীত চান।

Spread the love

Related posts

Comment here